Home / এক্সক্লুসিভ / পরিচালক সোহেল আরমানের সঙ্গে অপু বিশ্বাসের নতুন গুঞ্জন

পরিচালক সোহেল আরমানের সঙ্গে অপু বিশ্বাসের নতুন গুঞ্জন

প্রায় তিন দশক ধরে শোবিজে কাজ করছেন সোহেল আরমান। একাধারে তিনি একজন নাট্যকার, অভিনেতা, গীতিকার ও পরিচালক। বাকি কাজগুলো পর্দার পেছনের হলেও অভিনয়ে মাধ্যমে ক্যামেরার সামনে এসে বেশি পরিচিতি পেয়েছেন তিনি। তবে গত দুই বছর ধরে নতুন কোনো নাটক-টেলিফিল্মে দেখা যায়নি বিখ্যাত চিত্রপরিচালক আমজাদ হোসেনেরে পুত্রকে।

এবার অপু বিশ্বাসের সঙ্গে সোহেল আরমানকে দেখা যেতে পারে বলে গুঞ্জন উঠেছে। সোহেল পরিচালক; সেই সিনেমার অভিনেত্রী অপু বিশ্বাস- এমন একটি পরিকল্পনা চলছে বলে জানালেন সোহেল আরমান। মঙ্গলবার সন্ধ্যায় একটি অনলাইন পোর্টালকে দেওয়া সাক্ষাৎকারে এসব কথা জানান তিনি।

বিষয়গুলো খুবই প্রাথমিক পর্যায়ে রয়েছে বলে মন্তব্য করেন সোহেল আরমান। তিনি বলেন, ‘এ বিষয় নিয়ে অপু বিশ্বাস ও বিপ্লব সাহা ভালো বলতে পারবেন। তারা একটি সিনেমার পরিকল্পনা করছেন। সেখানে আমাকে পরিচালক হিসেবে কাজ করার আমন্ত্রণ জানানো হয়েছে।’ সোহেল আরও বলেন, ‘আমি খুবই সম্মানিত যে, তারা আমাকে পরিচালনা করার জন্য বলেছেন। কাজটি করতে আরও সময় লাগবে। কারণ এখনও স্ক্রিপ্ট রেডি না।’ গল্পটি কি সরকারি অনুদানের জন্য জমা দেয়ার কোনো পরিকল্পনা আছে কিনা সেটাও জানালেন সোহেল।

তিনি বলেন, ‘এটা অনুদানের সিনেমা হবে নাকি স্বাভাবিক কোনো ফিচার ফিল্ম হবে সেটা অপু বিশ্বাস বা বিপ্লব সাহা ভালো জানবেন।’ এ নিয়ে অপু বিশ্বাসের সঙ্গে যোগাযোগ করলে তিনি কোনো মন্তব্য না করে বিপ্লব সাহার সঙ্গে যোগাযোগ করতে বলেন। মঙ্গলবার ফেসবুকে একটি পোস্ট করেন দেশের নামকরা ফ্যাশন ডিজাইনার বিপ্লব সাহা। সেখানে সোহেল আরমান এবং অপু বিশ্বাসের একটি ছবি দিয়ে তিনি লেখেন, ‘সাত বছর পর একসঙ্গে অপু বিশ্বাস এবং সোহেল আরমান’।

পোস্টটি নিয়ে জানতে চাইলে বিপ্লব বলেন, ‘অনেকদিন পর তাদের দেখা হলো তাই ছবিটি দিয়েছি। আর সিনেমার একটি প্রাথমিক আলোচনা হয়েছে। সেটা একদম ভাবনা পর্যায়ে। কত জনই কত কিছু ভাবে। দেখা যাক এটি নিয়ে আগানো যায় কি না।’