Home / অন্যান্য / কন্যা সন্তান জন্ম নিয়ে গুঞ্জন! অবশেষে মুখ খুললেন বুবলি নিজেই

কন্যা সন্তান জন্ম নিয়ে গুঞ্জন! অবশেষে মুখ খুললেন বুবলি নিজেই

সময়ের সাথে সাথে পাল্লা দিয়ে যে কয়জন অভিনেত্রী ঢাকায় সিনেমায় জায়গা করে নিয়েছেন তার মধ্যে বুবলী অন্যতম। বরাবরই তিনি আলোচনার শীর্ষে থাকেন। ফের আলোচনায় এসেছেন এই বিউটি কুইন। অভিনেত্রী শবনম বুবলী কন্যা সন্তানের মা হয়েছেন বলে গুঞ্জন ছড়িয়ে পড়েছে।

কয়েকদিন ধরে এটিই ‘টক অব দ্য শোবিজ’। শোবিজ সংশ্লিষ্টদের অনেকের সামাজিকমাধ্যম অ্যাকাউন্টে আকার-ইঙ্গিতে এমন লেখালেখিও করতে দেখা যাচ্ছে। বুবলীর সন্তানের বাবা শাকিব খান বলেই ইঙ্গিত করছেন তারা। মিডিয়া পাড়ায় দীর্ঘ সময় বুবলীর অনুপস্থিতির কারণে মা হওয়ার গুঞ্জন দানা বাধে বহু আগেই। গেল বছরের সেপ্টেম্বরে এমন গুঞ্জন শোনা গিয়েছিল ঢাকাই ফিল্মপাড়ায়। তবে শুরু থেকেই মুখ বন্ধ রেখেছেন শাকিব-বুবলী।

খেলার মাঠের অলরাউন্ডার তারকা সাকিব আল হাসানের দেখা মিলল চলচ্চিত্রের আঁতুরঘরে। তাও আবার ভিন্ন লুকে। মাথায় কোঁকড়ানো চুল, গোঁফ ও গলায় ঝুলছে লকেট। কিন্তু এমন রূপে মাঠে তারকা এফডিসিতে কেন? এফডিসির একটি ঘনিষ্ট সূত্র জানিয়েছেন, একটি বিজ্ঞাপনের শুটিং করতেই তার এফডিসিতে আসা। আর এটি তৈরি হচ্ছে গ্রামীনফোনের জন্য।

বিজ্ঞাপনটি নির্মাণ করছেন আদনান আল রাজীব। বিজ্ঞাপনটি হচ্ছে জিপি অ্যাপে’র। তবে এ বিষয়ে এখনই মুখ খুলতে নারাজ পরিচালকসহ বিজ্ঞাপনসংশ্লিষ্টরা। মোবাইল নেটওয়ার্ক অপারেটর বাংলালিংক ও বেসরকারি যমুনা ব্যাংককের কাছে ৫ কোটি ৮০ লাখ ৫০ হাজার টাকা ক্ষতিপূরণ চেয়ে আইনি নোটিশ পাঠিয়েছেন সাকিব আল হাসান। তার দাবি চুক্তি ভঙ্গ করে বেআইনিভাবে ব্র্যান্ড ইমেজ ব্যবহার করেছে প্রতিষ্ঠান দুটি। সাকিবের পক্ষে আজ রোববার ব্যারিস্টার আশরাফুল হাদী এ নোটিশ পাঠান।