Home / এক্সক্লুসিভ / শ্রাবন্তীকে ‘বুড়ি হয়ে গেছো, ছোট ড্রেস পরে লাভ হবে না’

শ্রাবন্তীকে ‘বুড়ি হয়ে গেছো, ছোট ড্রেস পরে লাভ হবে না’

এবার খোলামেলা ফটোশুট করে আলোচিত হয়েছেন শ্রাবন্তী চ্যাটার্জি। শরীরী আবেদন ফুটিয়ে তোলা সেই ছবির জন্য কটাক্ষও শুনতে হয়েছে তাকে। দু’দিন যেতে না যেতে আবারও সাহসী রূপে হাজির অভিনেত্রী। এবার নজরে তার অনাবৃত পা।

ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন শ্রাবন্তী। সেখানে তাকে বেগুনি রঙের একটি শর্ট গাউনে দেখা গেছে। পোশাকের নকশা অনুযায়ী অভিনেত্রীর পায়ের সিংহভাগ অনাবৃত। তাই পা নিয়েই মেতেছে অনুসারীরা।

ছবির নিচে অসংখ্য ভক্ত তার পা দেখে মুগ্ধ হওয়ার কথা জানিয়েছেন। তাকে আবেদনময়ী বলেও অভিহিত করেছেন অনেকে। তবে নিন্দাও এসেছে সমান তালে। কেউ লিখেছেন, ‘হায়রে ঠাকুমা আবার ছোট পোশাক পরেছেন’, ‘আরেকজন লিখেছেন, ‘বুড়ি হয়ে গেছো, ছোট ড্রেস পরে লাভ হবে না’। যদিও এসব মন্তব্যে ভ্রূক্ষেপ করেন না শ্রাবন্তী।

ছবিটির ক্যাপশনে শ্রাবন্তী লিখেছেন, ‘বেবি আই গট ইস্যুস, বাট আই লাভ মাইসেলফ’। তাকে ঘিরে এত বিতর্ক, সমালোচনা তিনি নিজেও অনুভব করেন। সেটাই যেন বুঝিয়ে দিলেন ক্যাপশনের মাধ্যমে। তার নানাবিধ সমস্যা রয়েছে ঠিক, তবুও শ্রাবন্তী নিজেকে ভালোবাসেন।

শ্রাবন্তীকে সর্বশেষ দেখা গেছে ‘বিক্ষোভ’ নামের একটি সিনেমায়। যেটা মুক্তি পেয়েছে বাংলাদেশে। এই সিনেমায় তার সঙ্গে আছেন শান্ত খান, রজতাভ দত্ত, অমিত হাসান, শিবা শানু প্রমুখ। এছাড়া কলকাতায়ও কিছুদিন আগে তার একটি সিনেমা মুক্তি পায়। সেটার নাম ‘ভয় পেও না’।