Home / অন্যান্য / মালদ্বীপে খোলা আকাশের নীচে হট পোশাকে ঝড় তুললেন শ্রাবন্তী ও হবু বউমা!

মালদ্বীপে খোলা আকাশের নীচে হট পোশাকে ঝড় তুললেন শ্রাবন্তী ও হবু বউমা!

শাশুড়ি আর হবু বৌমা। শ্রাবন্তীর আর দামিনী। মলদ্বীপের খোলা আকাশের নীচে বিকিনিতে উচ্ছল তাঁরা। তাঁদের জৌলুসের কাছে পদানত সমুদ্রের উদ্দামতাও এ বলেন আমায় দেখ। ও বলেন আমায়! মলদ্বীপে ঠিক এই কাণ্ডই ঘটালেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, দামিনী ঘোষ।

সম্পর্কে শ্রাবন্তী শাশুড়ি। দামিনী তাঁর ‘যোগ্য’ হবু বৌমা। উষ্ণতায় কেউ কাউকে এক ইঞ্চি জমি ছাড়েননি! বিকিনিতে জো’র টক্কর দুই নারীর। অনুরাগীদের দাবি, রূপসীদের জৌলুসে ‘নজর না লগ যায়ে’! কী করেছেন তাঁরা? প্রশ্ন করুন কী করেননি! দুই সুন্দরী সমুদ্রতীরে উন্মুক্ত বালুকাবেলায় ঝিনুক কুড়োনোর বদলে নিজেদের মেলে ধরেছেন খোলামেলা পোশাকে। নায়িকার ধবধবে শরীরে কালো বিকিনি। তাতে আড়াল শিফনের জ্যাকে’টের।

দামিনীর রাখঢাকের বালাই নেই! সাহসিনী কখনও ঝলমলে রামধনু বিকিনিতে। কখনও কালো বিকিনিতে উচ্ছল। আবার তিনিই নীল বিকিনিতে সমুদ্রের মতোই গভীর। শাশুড়ি-বৌমার ছবি বলছে, মলদ্বীপে গিয়ে বাঁধভাঙা উপভোগে মেতেছিলেন দু’জনেই। কেউ একসঙ্গে ছবি দেননি। মলদ্বীপের খোলা আকাশ, নীল সমুদ্র, প্রকৃতি এবং তারকা হোটেল— নেপথ্যদৃশ্য হিসেবে যে সবই মিলে যাচ্ছে!

একমাত্র ছেলে অভিমন্যুর ‘পছন্দ’ দামিনী। তাঁকে ভালবাসেন শ্রাবন্তীও। এর আগেও ছেলে-বৌমার সঙ্গে একসঙ্গে বেড়াতে গিয়েছেন তিনি। অভিনেত্রীকে সঙ্গ দিতে দেখা যায় বিশেষ বন্ধু অভিরূপ নাগচৌধুরীকেও। মলদ্বীপেও কি সেই চার জন ফের একসঙ্গে? শাশুড়ির পরেই হবু বৌমা ছবি দিয়ে যে এই প্রশ্নই তুলে দিলেন।