Home / এক্সক্লুসিভ / স্টার জলসার ‘পাখি’র খোলামেলা পোশাকে ভাইরাল (দেখুন ভিডিও)

স্টার জলসার ‘পাখি’র খোলামেলা পোশাকে ভাইরাল (দেখুন ভিডিও)

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘বোঝে না সে বোঝে না’তে পাখি চরিত্রে অভিনয় করা মধুমিতা সরকারের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। যেখানে প্রথমবারের পাখিকে খোলামেলা পোশাকে দেখা গেছে। প্রযোজনা সংস্থা এসভিএফ’র তরফে প্রকাশ্যে আনা হয়েছে দেব অরিজিৎ ও নিকিতা গান্ধীর গাওয়া এই গানটি। ছবির টিজারের মতোই ‘শুনে নে’ গানটির দৃশ্যায়নেও সাহসী চরিত্রে ধরা পড়েছেন মধুমিতা সরকার।

২০১৩ সালের নভেম্বরে শুরু হয় ‘বোঝেনা সে বোঝেনা’-র সম্প্রচার আর শেষ হয় ২০১৬-র জুন মাসে। যশ ও মধুমিতা জুটির এই ধারাবাহিক বাংলা টেলিজগতে আলোড়ন তৈরি করেছিল তো বটেই, অরণ্য ও পাখি এতটাই জনপ্রিয় হয় যে অরণ্য ও পাখি-ফ্যাশন নামে পোশাক বিক্রি শুরু হয় স্থানীয় বাজারগুলিতে।

খোলামেলা পোশাকে বিছানায় বসে রয়েছেন মধুমিতা। আর তাকে গিটার বাজিয়ে গান শোনাচ্ছেন অর্জুন। এমনই একটি দৃশ্যায়নে উঠে এসেছে ‘লাভ আজ কাল পরশু’র শুনে নে গানটি। ‘শুনে নে’ গানটির দৃশ্যায়নে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে দেখা গেছে অভিনেতা অর্জুন চক্রবর্তী ও মধুমিতা সরকারকে। এমনকি এই গানে সুইমিং পুলের নিচে অর্জুন-মধুমিতার একটি চুম্বনের দৃশ্যও রয়েছে।

২০১৫ সালে অভিনেতা সৌরভ চক্রবর্তীর সঙ্গে ভালোবেসে ঘর বেঁধেছিলেন মধুমিতা। সেই সংসার ভেঙে যায় ২০১৯ সালে। মূলত বিচ্ছেদের পর থেকেই মধুমিতা তার পুরনো ভোল পাল্টে নতুন-বোল্ড রূপ ধারণ করেছেন। ২০২০ সালে তাকে ‘লাভ আজ কাল পরশু’ নামের একটি সিনেমায় বেশ সাহসী রূপে দেখা যায়। সেখানে তার বিপরীতে ছিলেন অর্জুন চক্রবর্তী।