Home / অন্যান্য / আমি বিয়ের দিনই গর্ভবতী হতে চাই! রাখি সাওয়ান্ত

আমি বিয়ের দিনই গর্ভবতী হতে চাই! রাখি সাওয়ান্ত

বলিউডে বরাবরই আলোচনায় থাকেন অভিনেত্রী রাখি সাওয়ান্ত। কখনো নিজের মন্তব্য, কখনো নিজের কর্মকান্ডে, কখনো বা নিজের পোশাক কিংবা আচরনের জন্য। আলোচনায় থাকতেই যেন পছন্দ করেন এই অভিনেত্রী। বর্তমানে অভিনয় থেকে দুরে থাকলেও প্রেমিক আদিল খানের সঙ্গে বিভিন্ন সময় ফ্রেমবন্দি হন রাখি।

দুজনে মিলে টিকটক ভিডিও করেন, ভক্তদের সঙ্গে শেয়ার করেন নিজেদের আপডেট। তবে এবার আদিলের সঙ্গে এক সাক্ষাৎকারে সন্তানসম্ভবা আলিয়াকে নিয়েই মজা করে মন্তব্য করলেন রাখি। তিনি বলেন, “আলিয়া বিয়ের দুই দিনের মাথায় মা হওয়ার কথা সবাইকে জানান, আমি তো চাই বিয়ের দিনই আমি মা হয়ে যাই। আমার পেট যেন তখনই সবার নজরে আসে। ”

এর আগে অবশ্য বিয়ে করবেন না বলেও জানিয়েছিলেন এই অভিনেত্রী। এই মুহূর্তে প্রেমিককে নিয়ে নিজের সুখের মুহুর্ত পার করছেন তিনি। ঘুড়ে বেড়াচ্ছেন, ছুটি কাটাচ্ছেন। অন্যদিকে ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তির পর আলিয়া আপাতত নতুন অতিথি আসার দিন গুনছেন। নিজের প্রথম সন্তানকে স্বাগত জানাতেই ব্যস্ত এই অভিনেত্রী। শোনা যাচ্ছে, আগামী বছর থেকে নতুন কাজ শুরু করবেন তিনি।

বলা বাহুল্য সোশ্যাল মিডিয়ায় রাখী নিজের প্রেমিকের নাম নিজেই জানিয়েছিলেন। সেই ভাগ্যবান মানুষটি হলেন আদিল খান ডুরানি। শুধু তাঁর নাম নয় ভিডিও ও ছবি আপলোড করেছিলেন রাখী। মিডিয়ার সঙ্গে কথা বলার সময় অভিনেত্রী কেঁদেছিলেন এবং মুম্বই পুলিশের কাছে সাহায্যে জন্যও অনুরোধ করেছিলেন। তাঁর প্রাক্তন স্বামী জানিয়ে তিনি আইনী পথে যাবেন। প্রমাণ-সহ সব কাজ করবেন। তিনি আরও জানান, তিনি বছরের রাখী জন্য কোটি কোটি টাকা খরচ করেছেন তিনি।

সূত্র: কালের কণ্ঠ