Home / এক্সক্লুসিভ সংবাদ / ‘সালমান মেয়েদের ধরে ধরে মারে, আপনাদের কোনো ধারণাই নেই’: সোমি আলি

‘সালমান মেয়েদের ধরে ধরে মারে, আপনাদের কোনো ধারণাই নেই’: সোমি আলি

সালমান খানের সঙ্গে একাধিক নায়িকার নাম জড়িয়েছে। তা সে ঐশ্বর্য রাই বচ্চন হোক বা ক্যাটরিনা কাইফ। তবে একটা সম্পর্কও ধাপে টেকেনি। প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য তো প্রকাশ্যে সালমানের নামে গায়ে হাত তোলার অভিযোগ এনেছিলেন। এবার সেই একই কথা বললেন অভিনেত্রী সোমি আলি।

সোমি হলেন সালমান খানের প্রাক্তন প্রেমিকা। সম্প্রতি ইনস্টাগ্রামে ‘নারী নিগ্রহকারী’ ও ‘স্যাডিস্টিক সিক’ বলে মন্তব্য করে সোমি আলি স্ট্যাটাস দেন। এই পোস্টের পরেই নতুন করে বলিউড পাড়ায় চলছে আলোচনা-সমালোচনার ঝড়। খবর হিন্দুস্তান টাইমসের।

জানা যায়, গেল শুক্রবার সালমানকে নিয়ে ইনস্টাগ্রামে একটি বিস্ফোরক পোস্ট শেয়ার করেন সোমি । সেই পোস্টে অভিনেতা ;খানকে ‘নারী নিগ্রহকারী’, ‘স্যাডিস্টিক সিক’ বলে উল্লেখ করেন তিনি। পাশাপাশি তিনি সবাইকে অনুরোধ করেন তারা যেনো ‘সালমান পূজা’ বন্ধ করেন সবাই। তিনি ক্যাপশনে আরও লেখেন ‘মেয়েদের ধরে ধরে মারে। শুধু আমাকে নয়, এর আগে আরও অনেকের সাথেই এমন করেছে। দয়া করে ওকে পূজা করা বন্ধ করুন। ও একটা স্যাডিস্টিক সিক। আপনাদের কোনো ধারণাই নেই।’

এর আগে তাদের বিচ্ছেদের কারণ ভারতীয় গণমাধ্যম জুমকে জানান সোমি। ওই গণমাধ্যমে সোমি বলেন, সালমান আমাকে ঠকাচ্ছে জানতে পেরে আমি ওকে ছেড়ে দেই। খুব সহজ একটা কারণ। উল্লেখ্য, সালমান ও সোমি ১৯৯১-১৯৯৯ সাল পর্যন্ত সম্পর্কে ছিলেন । তাদের মধ্যে বিচ্ছেদ ঘটার পরপরেই বলিউড ছেড়ে দেন সোমি। সোমির উল্লেখযোগ্য কয়েকটি সিনেমার কাজ হচ্ছে- কৃষ্ণ অবতার, ইয়ার গাদ্দার, আও পেয়ার কারে, মাফিয়া, তিসরা ক’ন-এর মতো সিনেমা।

এরপর সলমনের সঙ্গে নাম জড়িয়েছে ফারিয়া আলম, ঐশ্বর্য রাই, ক্যাটরিনা কাইফের। বর্তমানে ভাইজান সম্পর্কে আছেন বিদেশী লুলিয়া ভন্টুরের সঙ্গে। খান পরিবারের যে কোনও অনুষ্ঠানে হাজির থাকেন লুলিয়া।