Home / অন্যান্য / পাঁচদিন যৌ’ন পল্লিতে থাকার কারণ জানালেন নিপুণ (ভিডিও)

পাঁচদিন যৌ’ন পল্লিতে থাকার কারণ জানালেন নিপুণ (ভিডিও)

সাইদুল ইসলাম রানা পরিচালত ‘বীরত্ব’ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে আগামী ১৬ সেপ্টেম্বর। এতে অভিনয় করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী অভিনেত্রী নিপুণ। আর এ সিনেমার জন্য দৌলতদিয়া ঘাটে যৌনপল্লিতে পাঁচদিন থাকার পর ১৫ দিন শুটিং করেছেন বলে জানিয়েছেন তিনি। গেল শুক্রবার (৯ সেপ্টেম্বর) রাজধানীর একটি রেস্তোরাঁয় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে প.তি.তালয়ে থাকার অভিজ্ঞতার কথা জানান নায়িকা।

নিপুণ বলেন, ১৬ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে ‘বীরত্ব’ সিনেমাটি। সিনেমায় আমি একজন যৌ.নক.র্মীর চরিত্রে কাজ করেছি। আপনারা জানেন আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বর্তমানে যৌ.নক.র্মীদের ভোটাধিকার দিয়েছেন। সিনেমায় তারই অংশ দেখতে পারবেন দর্শকরা।

সাজঘর’ দিয়ে আলোচনায় আসা এ অভিনেত্রী যৌ.নক.র্মীদের বিষয়ে বলেন, যৌ.নক.র্মীদের চিকিৎসার কোনো ব্যবস্থা ছিল না, এখন অনেক এনজিও তাদের চিকিৎসা দিয়ে আসছে। আগে তাদের সন্তানরা স্কুলে যেতে পারতো না, এখন তাদের জন্য স্কুলের ব্যবস্থা করা হয়েছে। এসব চরিত্রে অভিনয় করেছি।

যৌ.নক.র্মী চরিত্রে অভিনয় কতটা চ্যালেঞ্জিং ছিল জানতে চাওয়া হলে তিনি বলেন, আমরা দৌলতদিয়া ঘাটেই শুটিং করেছি। করোনার কিছুটা শেষের দিকে অক্টোবর মাসে কাজ শুরু হয়। এমন চরিত্রে আগে কাজ না করায় বেশ চ্যালেঞ্জিং ছিল। তবে সিনেমার গল্পের প্রয়োজনে আমি যেকোনো চরিত্রে অভিনয় করতে সবসময় প্রস্তুত থাকি।

যৌ.নক.র্মীর চরিত্রে কাজ করলেও হিউম্যান ট্রা.ফিং.য়ের অনেক বড় ব্যাপার আছে। সমাজের এ বিষয়গুলোর বিরোধিতা করি আমি। পাঁচদিন থাকার পর মোট ১৫ দিন ওখানে শুটিং করেছি। এটা আসলে একটা অন্যরকম অভিজ্ঞতা। তাই হলে গিয়ে সিনেমাটি দেখার অনুরোধ জানাচ্ছি।