Home / এক্সক্লুসিভ / আলোচিত অভিনেত্রী নিপুণের এমন চরিত্র আগে দেখেনি কেউ!

আলোচিত অভিনেত্রী নিপুণের এমন চরিত্র আগে দেখেনি কেউ!

আলোচিত অভিনেত্রী নিপুণ ২০১৮ সালে সর্বশেষ একটি সিনেমাতে অভিনয় করেছিলেন। দীর্ঘ বিরতি শেষে গত ৭ সেপ্টেম্বর তিনি নাট্যনির্মাতা সাইদুল ইসলাম রানা’র প্রথম চলচ্চিত্র ‘বীরত্ব’ সিনেমাতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। সিনেমাটির প্রযোজক হলেন শুক্লা বনিক। আজ শনিবার (১০/০৯/২০২২) সন্ধ্যার দিকে গণমাধ্যমে সাক্ষাৎকার দেন তিনি।

সাক্ষাৎকারে অভিনেত্রী নিপুণ বলেন, “দৌলোদিয়া ঘাটের শুটিং করেছি। কোভিড যখন শেষ হয়েছে তখন শুটিং শেষের দিকে। অক্টোবরে আমরা শুটিং শেষ করলাম। এর আগে আমি যৌ’ন কর্মীর চরিত্রে অভিনয় করিনি। সেখানে আমাকে ৫ দিন রাখা হয়েছেিল দেখাশোনার জন্য। আমার চরিত্রটির একটা ব্যাপার রয়েছে। আমি একজন যৌ’নকর্মী, আমি সমাজের ব্যাপার গুলোকে প্রোটেস্ট করি।”

তিনি আরও বলেন, “৫ দিন থাকার পর আমি আরও ১৫ দিন থেকেছি। এটা অন্যরকম অভিজ্ঞতা। এটা দেখার জন্য আপনাদের হলে আসতে হবে। আমার ওখানে দেখা যাবে একটা বাচ্চা আছে। যেটা আপনারা ট্রেইলারে, পোস্টারে দেখতে পাচ্ছেন। আর ঔ বাচ্চাকে নিয়েই কিন্তু গল্পটা।

আমার বিপরীতে যিনি আছেন অনেকে চিনতে পারছেন না। তিনি হলেন নাসিম ভাই। উনি দালালের চরিত্র করেছেন। ডাক্তারের চরিত্রে অভিনয় করেছেন ইমন।” পীরজাদার বিরুদ্ধে অভিযোগ করে নিপুণ বলেন, ‘এখানে জায়েদ খান, এফডিসির এমডি, আর নির্বাচন কমিশনার পীরজদা হারুন একটা চক্র। তারা সবাই মিলে জায়েদ খানকে জিতিয়ে দিয়েছে। তারা টাকা দিয়ে ভোট কিনেছে ভিডিওতে সেটা দেখা গেছে।’