Home / এক্সক্লুসিভ / আট বছর চরম অর্থ সংকটে ভুগেছিলেন উরফি, ধার করা পোশাকে গিয়েছিলেন বিগ বসে

আট বছর চরম অর্থ সংকটে ভুগেছিলেন উরফি, ধার করা পোশাকে গিয়েছিলেন বিগ বসে

উরফি জাভেদ মানেই পোশার বিভ্রাট। সোশ্যাল মিডিয়ায় প্রায় প্রতিদিনই নিত্য নতুন ছবি পোস্ট করেন উরফি (Urfi Javed)। বিগ বস গার্ল উরফির পোশাক দেখে তা ওয়্যারড্রব ম্যালফাংশন বললে বোধয় খুব একটা ভুল বলা হবে না। কিন্তু, উরফি মানে শুধুই বিতর্ক নয়। দীর্ঘ আট বছর উরফি জাভেদের জীবন সংগ্রামের কাহিনি শুনলে ভিজতে পারে আপনার চোখের কোন। আজ সোশ্যাল মিডিয়ায় যে উরফির আজব ফ্যাশন স্টেটমেন্টে সকলে তাজ্জব বনে যায় একটা সময় পোশাক কেনার মতো ন্যূনতম অর্থও ছিল না তাঁর কাছে। উরফির জীবনের চরম অর্থ সংকটের কথা নিজের মুখে জানিয়েছেন সাংবাদিক ও সঞ্চালক সিদ্ধার্থ কানানকে।

দীর্ঘ আট বছর কতটা অর্থ সংকটে কাটিয়েছেন সেই কথা সাক্ষাৎকারে খোলামেলা জানিয়েছেন বিতর্কিত অভিনেত্রী উরফি জাভেদ। এতটাই অর্থ সংকট ছিল যে গলা পর্যন্ত ঋণে জর্জরিত হয়ে পড়েছিলেন বিগ বস গার্ল উরফি জাভেদ। বিগ বসের ঘরে যাওয়ার মতো সামর্থ ছিল না তাঁর। জীবনে এগিয়ে যাওয়ার পথে বহু বাধাবিঘ্ন এসেছে। আজকের উরফি জাভেদ হতে ঠিক কতটা কষ্টের মধ্যে দিয়ে দিন গুজরান করতে হয়েছে তাঁকে জীবনের সেই কঠিন জার্নির কথাই শেয়ার করেছেন এই বিতর্কিত অভিনেত্রী।

গ্ল্যামার দুনিয়ার চাকচিক্যের ভিড়ে আজ উরফির জীবনে সেসব অতীত। তবে সাংবাদিক ও সঞ্চালক সিদ্ধার্থ কানানকে সাক্ষাৎকারে উরফি জানিয়েছিলেন, বিগ বসের ঘরে যে পোশাকগুলি পরেছিলেন সেগুলি সব অন্যের থেকে ধার করা। মাত্র এক সপ্তাহের জন্য বিগ বসের ঘরের সদস্য ছিলেন উরফি। কিন্তু, সেখান থেকে খুব বেশি টাকা উপার্জনের সুযোগ হয়নি।

উরফিকে নিয়ে তো বিতর্কের অন্ত নেই। অনেক সময় শোনা গিয়েছে, উরফি নাকি সংবাদমাধ্যমকে ঘুষ দেন। সাক্ষাৎকারে এই প্রসঙ্গে উঠলে হাসতে হাসতে অভিনেত্রী জানান যে তাঁর কাছে এত টাকাই সংবাদমাধ্যমকে দেওয়ার মতো। কিছুদিন আগে উরফি এক পঞ্জাবি অভিনেতার বিরুদ্ধে অভিযোগ করেছিলেন যে ভিডিয়ো কলে তাঁরসঙ্গে ভার্চুয়াল যৌ’নতা লিপ্ত হতে হবে।

উরফি জানান, একজন ব্যক্তি তাঁকে দীর্ঘদিন ধরে হয়রানি করছে। সে তাঁর ছবি টেম্পার করে ব্ল্যাকমেইল করছে। শুধু তাই নয় বার বার ভিডিয়ো করার জন্যও জোর দিচ্ছেন।ইতিমধ্যেই ওই লোকটির বিরুদ্ধে এফআইআরও দায়ের করেন উরফি। নিজের পোস্টে উরফি চ্যাটের স্ক্রিনশট দিয়েই শান্ত হননি ওই অভিযুক্তের ছবিও শেয়ার করেন।