Home / এক্সক্লুসিভ / নির্লজ্জ হয়ে নগ্ন মেকআপ করলেন অভিনেত্রী (দেখুন ভিডিও)

নির্লজ্জ হয়ে নগ্ন মেকআপ করলেন অভিনেত্রী (দেখুন ভিডিও)

রিয়া সেন টলিউডের পাশাপাশি বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত মুখ। ১৯৯১ সালে ডেবিউ ঘটেছিল তার। তিনি বাংলা চলচ্চিত্র জগতের মহানায়িকা সুচিত্রা সেনের ছোট নাতনি। তার দিদি রাইমা সেনও টলিউডের পাশাপাশি বলিউডের অন্যতম জনপ্রিয় প্রথম সারির অভিনেত্রী। উল্লেখ্য, রিয়া ও রাইমা দুজনেই কারণে অকারণে চর্চায় থাকেন মিডিয়াতে। সম্প্রতি নিজের বোল্ড ফটোশুটের সূত্র ধরেই চর্চার আলোয় উঠে এসেছেন রিয়া সেন। বলাই বাহুল্য,অভিনেত্রী ৪১ বছর বয়সেও রীতিমতো ধরে রেখেছেন নিজের রূপ।

রিয়া সেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই অ্যাক্টিভ। প্রায়ই নিজের একাধিক ছবি কিংবা ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়, যা নেটমহলে ভাইরাল হয় নিমেষে। ইনস্টাগ্রামে তার ফলোয়ার্স সংখ্যা দেড় মিলিয়নেরও বেশি। সম্প্রতি অভিনেত্রীকে একেবারে ব্রালেস, বোল্ড, হট লুকে দেখা গিয়েছে। তিনি পুরোপুরি সেজে উঠেছিলেন নুড মেকাপে।

ছবিতে তার স্তনের একাংশ ছিল উন্মুক্ত। ছবি দেখেই বোঝা গিয়েছে, কোনো বোল্ড ফটোশুটের খাতিরেই এমন বেশে সেজে উঠেছিলেন তিনি। বলাই বাহুল্য, অভিনেত্রীর এই ছবি রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রীর এই সাজ দেখে চোখ কপালে উঠেছে নেটনাগরিকদের একাংশের। প্রিয় অভিনেত্রীকে প্রশংসায় ভরিয়েছেন অনুরাগীরাও।

উল্লেখ্য, রিয়া সেন ২০১৭ সালে নিজের প্রেমিক শিবম তিওয়ারির সাথে সাতপাক ঘোরেন। তিনি পেশার একজন ক্রিকেটার। সোশ্যাল মিডিয়াতে নিজের স্বামীর সাথে কাটানো একাধিক মুহূর্তের ছবি শেয়ার করতে দেখা যায় তাকে। শুধুমাত্র ক্যামেরার সামনে নয়, বাস্তবেও যথেষ্ট বোল্ড তিনি। একাধিক বোল্ড ফটোশুটের পাশাপাশি প্রায়ই বিকিনি কিংবা মনোকিনিতে দেখা মেলে তার। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই সেইসমস্ত ঝলক মিলবে।

ভিডিও