Home / এক্সক্লুসিভ সংবাদ / ক্লাস রুমের মধ্যেই ছাত্রের সঙ্গে উদ্দাম ড্যান্স শিক্ষিকার (ভিডিও)

ক্লাস রুমের মধ্যেই ছাত্রের সঙ্গে উদ্দাম ড্যান্স শিক্ষিকার (ভিডিও)

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে একটি ভিডিও। এক সুন্দরী শিক্ষিকা ক্লাসরুমের মধ্যেই উদ্দাম নেচে চলেছেন। একজন ছাত্রের সঙ্গে হিন্দি গানের তালে তাঁর নাচ ভাইরাল হতে বেশি সময় লাগেনি। শিক্ষিকার নাচ নিয়ে এখন দুই ভাগে বিভক্ত হয়েছেন নেটিজেনরা। আপনার কী মনে হয়, শিক্ষিকা ঠিক কাজ করেছেন না এমন কাজ করা তাঁর উচিত হয়নি?

সোশ্যাল মিডিয়া হল এমন এক জায়গা, যেখানে বিভিন্ন ধরনের আজব ভিডিও ভাইরাল হয় সবার আগে সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়ে রয়েছে শিক্ষক ও শিক্ষিকার বিভিন্ন ধরনের ভিডিও। আমাদের সমাজে গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে তাদের। কারণ ছোটবেলা থেকেই একজন পড়ুয়াকে শিক্ষার মাধ্যমে সঠিক রাস্তা দেখাতে সহায়তা করেন তাঁরা। মানুষ যতই সমৃদ্ধশালী হোক না কেন, শিক্ষা যদি না থাকে তাঁর জীবন পুরোপুরি অন্ধকার। সেই শিক্ষা প্রদান করার দায়িত্ব শিক্ষিক- শিক্ষিকা। তাদের হাত ধরেই শুরু হয় জীবনের পথচলা। তাঁরাই শেখান ঠিক-ভুলের মাত্রা। তাই বাবা-মায়ের পরে তাঁরাই আমাদের সবচেয়ে শ্রদ্ধার।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিও শেয়ার করা হয়েছে ইউটিউবে। ভাইরাল সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে, একজন ছাত্র এবং ওই শিক্ষিকা মিলে ক্লাসরুমের মধ্যেই হিন্দি গানের তালে নাচ করে চলেছেন। ‘আশিকি-২’ সিনেমার অরিজিত সিং-এর গাওয়া ‘তুম হি হো’ গানে তাঁরা তুমুল নাচ করে চলেছেন। ছাত্রটি স্কুলের ড্রেস পরে রয়েছে এবং শিক্ষিকা নীল রঙের শাড়ি পরে রয়েছে। স্কুলের কোনও অনুষ্ঠানে তাঁরা এমন উদ্দাম নাচ করেছেন। সেই ক্লাসে আরও পড়ুয়া উপস্থিত। সকলেই হাততালি দিয়ে চিৎকার করে তাদের উৎসাহ দিয়ে চলেছেন। সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাবে ভাইরাল হয়েছে সেই ভিডিও।

সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গেই এক নতুন বিতর্কের জন্ম দিয়েছে। অনেকের মতে ওই শিক্ষিকা ক্লাসরুমের মধ্যে এমন নেচে ঠিক কাজ করেননি। এর ফলে পড়ুয়াদের মধ্যে ক্ষতিকর প্রভাব পড়তে পারে। অনেকে আবার বলছেন ওই শিক্ষিকা কোনও অন্যায় কাজ করেননি।

কারণ একজন শিক্ষিকা এবং পড়ুয়ার সম্পর্ক বন্ধুত্বপূর্ণ হওয়া উচিত। অযথা ব্যাপারটিকে অন্যদিকে নিয়ে যাওয়া ঠিক হবে না। একজন শিক্ষিকা ছাত্রের সঙ্গে নাচ করলে অসুবিধাটা কোথায়। এক নজরে দেখে নিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিও ।