Home / এক্সক্লুসিভ / যেভাবেই করি সর্বোচ্চ স্বাদ নিতে চাই, গোপন তথ্য ফাঁস করলেন তুষি

যেভাবেই করি সর্বোচ্চ স্বাদ নিতে চাই, গোপন তথ্য ফাঁস করলেন তুষি

‘আইসক্রিম’ ছবির পর ‘স্কুটি’, ‘নেটওয়ার্কের বাইরে’, ‘দ্য ডার্ক সাইড অব ঢাকা’র মতো কাজ দিয়ে আলোচনায় থাকা তুষি এবার আলোচনায় ‘হাওয়া’ সিনেমা দিয়ে। মেজবাউর রহমান সুমনের প্রথম ছবি ‘হাওয়া’য় একমাত্র অভিনেত্রী তিনি।
অভিনয় গুণে ছবিটিতে ‘প্রাণ হয়ে উঠা’ তুষির ওটিটিতে মুক্তি পেয়েছে ‘সিন্ডিকেট’ নামে একটি ওয়েব সিরিজ। সব মিলিয়ে তুষি যেনো হাওয়ায় ভাসছেন।

তবে আজকের এই তুষির পথচলাটা খুব বেশিদিনের নয়। এই তো সেদিনের কথা। লাক্স–চ্যানেল আই সুপারস্টার ২০১৪ প্রতিযোগিতায় অংশ নেন তিনি। এরপরই যাত্রা হয় শোবিজে। তুষি জানালেন, তিনি নাটক করছেন না, ওটিটির কাজ আর সিনেমাতেই মনোযোগ তার।

এদিকে তুষি নিজের গোপন তথ্য ফাঁস করলেন। তিনি জানালেন, আমি কেবল ওটিটির কাজ আর সিনেমাতেই মনোযোগ দিয়েছি এবং দিচ্ছি। তবে যে চরিত্রে যেভাবেই কাজ করি না কেনো চরিত্রের পুরো স্বাদটা নিতে চাই আমি। আমার কাজের অভিজ্ঞতা বেশি দিনের নয়। তারপরও দর্শকদের যে ভালোবাসা পেয়েছি তা সামনে রেখ আগামীতে আরো ভালো কাজ উপহার দিতে চাই।

বিষয়টি নিয়ে শ্যামলী সিনেমা হলের ম্যানেজার মুঠোফোনে সময়ের আলোকে বলেন, ‘যখন এই কথা বলে আমি সেখানে ছিলাম না।পরে আমার একজন কর্মকর্তা আমাকে জানান যে হাওয়া সিনেমার নায়িকা পরান আর দিন: দ্য ডে সিনেমার পোস্টার সরিয়ে দেওয়ার কথা বলেন।’

উল্লেখ্য, হাওয়া সিনেমাটি দেশের ২৪ টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে এবং বেশ আলোচনা হচ্ছে সিনেমাটি নিয়ে। এই সিনেমায় অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, শরিফুল রাজ, নাজিফা তুষি, সোহেল রানা, সুমন আনোয়ার, নাসির উদ্দীন খান সহ অনেকে।