Home / এক্সক্লুসিভ / ক্যামেরার সামনে একের পর এক ড্রেস খুললেন ‘ববিতা বৌদি’

ক্যামেরার সামনে একের পর এক ড্রেস খুললেন ‘ববিতা বৌদি’

হায় হায় কী দিনকাল, ভিডিও দিয়ে ভার্চুয়াল ওয়ার্ল্ডে ভাইরাল হওয়ার চেষ্টায় মানুষ কি না করে ৷ নাচ-গান-অ্যাক্টিং থেকে প্র্যাঙ্ক এসব দেখে তো এখন সকলেই অভ্যস্ত ৷ তা বলে একেবারে নিজের রুমের মধ্যে নিজেরই হাতে ধরা মোবাইল ফোনে পোশাক পরিবর্তনের ভিডিও রেকর্ডিং ৷

অনেক সময়ই হোটেল রুম কিম্বা চেঞ্জিং রুমের লুকনো ক্যামেরায় গোপনে পোশাক পরিবর্তন বা ব্যক্তিগত মুহূর্তের ছবি ক্যামেরাবন্দি করার অভিযোগ ওঠে ৷ যা নিয়ে প্রচুর সতর্কবাণীও থাকে ঠিক কিভাবে দেখে নেওয়া যায় যে লুকনো ক্যামেরা আছে কিনা ৷ তা বলে নিজেই নিজের ছবি যদি কেউ তুলে আপলোড করে দেয় তাহলে কি করার আছে ৷

এরকমই এক ভিডিও নিয়ে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় উঠেছে ৷ যাতে দেখা যাচ্ছে অভিনেত্রীর হাতে ধরা ফোন আর উত্তেজক পোশাকে সেজে নিজেকে দেখছেন তিনি ৷ এরপর একের পর এক পোশাক বদলে সেখানেই ধরা দিচ্ছেন তিনি ৷ নিজের উদ্ভিন্ন যৌবন পসরা নিয়ে ফ্যানদের মন জয়ের চেষ্টা আর কি !

টালিউডের হাত ধরে গ্ল্যামার জগতে পা দিয়েছিলেন এক অভিনেত্রী। বর্তমানে তিনি বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হিসেবে পরিচিতি লাভ করেছেন এই বঙ্গললনা। সামাজিক মাধ্যমে তার ফ্যান ফলোয়ার্স সংখ্যা প্রায় মিলিয়নে অধিক।
সোশ্যাল মিডিয়া খুললেই দেখা যায় এই অভিনেত্রীর বিভিন্ন ধরণের ঝলক। বলছি অভিনেত্রী ত্রিধা চৌধুরীর কথা। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি পোশাক ট্রানসিশন এর রিল ভিডিও পোস্ট করে রীতিমতো চমকে দিলেন দর্শকদের।

হিন্দি ও বাংলা টেলিভিশনের পাশাপাশি বড়পর্দা, ওয়েব সিরিজ মাতাচ্ছেন ত্রিধা। বর্তমানে সামাজিক মাধ্যমে অত্যন্ত এক্টিভ এই নতুন প্রজন্মের তারকাকে। মাঝেমধ্যেই নানান ইনস্টাগ্রাম রিল ও ছবি পোস্ট করার মাধ্যমে দর্শক মহলে জনপ্রিয়তা লাভ করতে দেখা যায়। এবারও অন্যথা হলো না তার। সম্প্রতি অভিনেত্রী চোখ ধাঁধানো ইনস্টাগ্রাম রিলস পোস্ট করে একরাশ প্রশংসা কুড়িয়েনিলেন দর্শকদের মাঝে।