Home / আজকের সংবাদ / ভক্তের ধাওয়া খেলেন বিদ্যা বালান! দেখুন ভিডিওতে

ভক্তের ধাওয়া খেলেন বিদ্যা বালান! দেখুন ভিডিওতে

ভক্তের ধাওয়া খেলেন বিদ্যা বালান। তাও আবার সেলফির জন্য। যদিও বলিউড তারকারা এ ধরনের অভিজ্ঞতার সম্মুখীন হন অহরহ। তবে বিদ্যার বিষয়টি অন্যরকম। মুম্বাইয়ের একটি অনুষ্ঠানে গিয়েছিলেন বিদ্যা। স্বাভাবিকভাবে তাকে দেখে অনুরাগীদের ভিড় লেগে যাওয়ার কথা। তেমনটাই হলো।

তার সঙ্গে সেলফি তোলার জন্য হুড়োহুড়ি লেগে যায়। সেসব ভক্তের মধ্যে একজন ভক্ত তার সঙ্গে একবার সেলফি তোলার সুযোগ পেয়েছিলেন। পরে ওই ভক্ত বুঝতে পারেন সেলফিতে তাকে ভালো লাগছে না। পুনরায় আবার সেলফি তুলতে চান। যেই ভাবা সেই কাজ, ধাওয়ার করলেন নায়িকাকে। ততক্ষণে বিদ্যা গাড়িতে।

পরে বাড়ি ফিরে আয়নার সামনে একটি সেলফি তুলে ইনস্টাগ্রামে পোস্ট করেন। ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘আমিও আগে নিজের ডান পাশ এবং বাঁ পাশ নিয়ে বেশ খুঁতখুঁতে ছিলাম। কিন্তু যতদিন গড়াচ্ছে আমি বুঝতে পারছি নিজেকে নিজের মতো করে ভালবাসা জরুরি।’ সবশেষ বিদ্যা বালান অভিনীত ‘জলসা’ সিনেমা মুক্তি পায় ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে। ১৮ মার্চ মুক্তি পায় এটি। ছবিটি পরিচালনা করেছেন সুরেশ ত্রিবেণী। এ ছাড়া মুক্তির অপেক্ষায় আছে ‘নেয়াত’ সিনেমা।

অভিনেত্রী একদিন জানতে পারলেন, তার প্রিয় পরিচালক প্রয়াত হয়েছেন। সেই সময় তিনি প্রচণ্ড কষ্ট পেয়েছিলেন। আজ তিনি বলিউডের প্রতিষ্ঠিত অভিনেত্রী হয়েও তার মনে আক্ষেপ রয়ে গিয়েছে। তার কথায়: সত্যজিৎ রায় যদি আজ বেঁচে থাকতেন, তাহলে তার সিনেমায় অভিনয় করতে পারতেন বিদ্যা!

এই অভিনেত্রীর মতে, অনেকেই ‘চারুলতা’ এবং ‘পথের পাঁচালী’ নিয়ে মাতামাতি করেন, তবে তার কাছে সবচেয়ে বেশি পছন্দ ‘মহানগর’ সিনেমা। বিদ্যার ঘরে সত্যজিতের সমস্ত সিনেমার চরিত্রগুলো নিয়ে একটি ছবি আঁকা রয়েছে। সিনেমার পোস্টারে ভর্তি হয়ে গেছে দেয়াল। কিন্তু পছন্দের পরিচালকের সঙ্গে কাজ করতে না পারার আক্ষেপ আজও হয় তার।

ভিডিও