Home / এক্সক্লুসিভ / থাইল্যান্ডে অন্তরঙ্গ মুহূর্তে জোভান-পূজা চেরী

থাইল্যান্ডে অন্তরঙ্গ মুহূর্তে জোভান-পূজা চেরী

সম্প্রতি একটি ওয়েব ফিল্মের শুটিং করতে থাইল্যান্ড গেছেন চিত্রনায়িকা পূজা চেরী। এতে তার বিপরীতে রয়েছেন ছোট পর্দার অভিনেতা জোভান। রোববার সোশ্যাল মিডিয়ায় এই দুজনের কয়েকটি ছবি ছড়িয়ে পড়ে। সেখানে এই দুই অভিনয় শিল্পীকে অন্তরঙ্গ অবস্থায় দেখা গেছে। ছবিটি মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। নেটিজনদের অনেকেই মনে করছেন চুটিয়ে প্রেম করছেন দুজন।

তবে বিষয়টি মোটেও তেমন নয় বলে জানিয়েছেন পূজা। ভাইরাল হওয়া ছবি প্রসঙ্গে পূজা বলেন, ‘এটা ওয়েব ফিল্মের শুটিংয়ের একটি দৃশ্য। অন্যকিছু নয়। দর্শকরা ওয়েব ফিল্মটি দেখলেই বুঝতে পারবেন।’

‘পরী’ নামের ওয়েব ফিল্মটি পরিচালনা করছেন নাট্য নির্মাতা মাহমুদুর রহমান হিমি। ওয়েব ফিল্মটি নির্মিত হয়েছে নারী পাচারের গল্পকে উপজীব্য করে। এখানে দেখা যাবে পূজাকে বাংলাদেশ থেকে ব্যাংককে পাচার করা আনা হয়েছে। কিন্তু সে কৌশলে দেশে ফিরতে চায়।

শুধু ব্যাংককে নয় দেশেও ছবিটির শুটিং হবে। সর্বশেষ পূজা চেরীকে দেখা গেছে ‘সাইকো’ সিনেমায়। এতে তার বিপরীতে ছিলেন রোশান। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে তার নতুন সিনেমা ‘হৃদিতা’।

দীপিকা পাড়ুকোন রণবীর ও দীপিকা পাড়ুকোনের প্রেম কাহিনী বলিউডের সকলেরই জানা। নতুন নতুন এই রোম্যান্স টিনসেল টাউনের সকলেরই খুব পছন্দ ছিল। অন্যান্য সম্পর্কের মতো নয়, বরং রণবীর-দীপিকার সম্পর্ক বেশ জোরদার ছিল এবং তা বিয়ের দিকে যাবে বলেও শোনা গিয়েছিল। তাঁরা একসঙ্গে অনেক সিনেমায় কাজ করেছিলেন যা হিটও হয়েছিল। কিন্তু কেন তাঁদের এই সম্পর্ক ভেঙে গেল তা আজও অজানা।