Home / এক্সক্লুসিভ / বিয়ের আগে রনবীরের সাথে লিভ টুগেদারের কারণ জানালেন আলিয়া

বিয়ের আগে রনবীরের সাথে লিভ টুগেদারের কারণ জানালেন আলিয়া

একটানা ৫ বছর ধরে প্রেম করার পর গেল এপ্রিল মাসে বিয়ের কাজটি সারেন বলিউডের দুই তরুন তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাট। তাদের বিবাহিত জীবন এবং এর আগের লিভ টুগেদার নিয়ে যেন আলোচনার কমতি নাই। বিয়ের অল্প কিছুদিন পরেই এই দম্পতি সুখবর জানিয়ে দিয়েছেন। তারা জানালেন, তাদের ঘর আলোকিত করতে আসতে যাচ্ছে সন্তান।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বিয়ের আগে একসঙ্গে থাকা নিয়ে প্রশ্নের সম্মুখীন হন আলিয়া। জবাবে এই অভিনেত্রী বলেন, ‘একসঙ্গে সুযোগ পেলে থাকব না কেন? এভাবেই দুজন একসাথে থাকতে অভ্যস্ত হয়ে যায়। বিয়ের আগে একই ঘরে থাকার অভিজ্ঞতাই আলাদা। সবসময় একটি আবেশ শরীরে লেগে থাকে।’ আলিয়ার কথায়, ‘যদি একসঙ্গে থাকেন, দুজন মানুষ একসঙ্গে অনেক সময় কাটান। তাহলে সঙ্গীকে আরও ভালোভাবে জানা যায়। এছাড়া সুন্দর সব স্মৃতি তৈরি হয়।

বিয়ের উদ্দেশ্যে একসঙ্গে থাকতে শুরু করেন আলিয়া ও রণবীর। কিন্তু বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া রোগের কারণে তাদের বিয়ে পিছিয়ে যায়। সেই প্রসঙ্গে আলিয়া বলেন, ‘আমরা বিয়ে করব ভেবে একসঙ্গে থাকতে শুরু করি। কিন্তু রোগটির ব্যাপকতা নিয়ে ছড়িয়ে যায়। তাই ভাবলাম, একসাথে থাকা শুরু করি। তারপর বাকি বিষয় নিয়ে ভাবা যাবে পরে।

এদিকে আগামী ৯ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে এই জুটির প্রথম ছবি ‘ব্রহ্মাস্ত্র’। তাই প্রচারণায় ব্যস্ত তারা। বলিউডের সবচেয়ে প্রতীক্ষিত সিনেমা এটি। এটি পরিচালনা করেছেন অয়ন মুখার্জি। রণবীর-আলিয়া ছাড়াও এতে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, শাহরুখ খান, নাগার্জুন, মৌনি রায়সহ আরও অনেকে। বিশাল বাজেটে নির্মিত হয়েছে সিনেমাটি।

উল্লেখ্য, আলিয়া ভাট এবং রণবীর কাপুরকে নিয়ে মাঝে তাদের সম্পর্কে চিড় ধরার কথা শোনা গিয়েছিল। তবে তারা সঐ সময় জানিয়েছিলেন যে তাদের সম্পর্কে কোনো ফাটল ধরেনি। তারা বেশ রোমান্টিক সময় পার করছেন। শেষ পর্যন্ত তারা সুখেই কাটাচ্ছেন দাম্পত্য জীবন।