Home / অন্যান্য / ব্যাকলেস ব্লাউজ ও ফিনফিনে শাড়িতে ঝড় তুললেন মধুমিতা! দেখা গেল কোমরের ঝলক

ব্যাকলেস ব্লাউজ ও ফিনফিনে শাড়িতে ঝড় তুললেন মধুমিতা! দেখা গেল কোমরের ঝলক

সম্প্রতি ইনস্টাগ্রামে কালো পাতলা শাড়িতে মধুমিতা সরকার ছবি শেয়ার করেছেন। আর এই কালো শাড়িতে চমৎকার দেখাচ্ছে অভিনেত্রীকে। তিনি নিজের সুন্দর ফিগার এই শাড়িতে ফ্লন্ট করেছেন। এই মনোক্রম্যাটিক আউটফিটে তাক লাগিয়ে দিয়েছেন মধুমিতা। আপনি কি তাঁর নতুন ফটোশ্যুটের ছবি দেখেছেন? নাহলে দেখে নিন এখনই, কোনওভাবেই মিস করবেন না। রইল বিস্তারিত…

মধুমিতা সরকার সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ফটোশ্যুটের ছবি শেয়ার করেছেন। ফটোশ্যুটের এক একটি ছবি দেখে তাক লাগছে সবার। অনুরাগীরা একের পর এক প্রশংসা করেছেন। আর তা করবেনই না বা কেন? তিনি যে এতটাই সুন্দর। তাই মধুমিতা সরকার যেরকম পোশাকই পরুন না কেন, প্রত্যেক আউটফিটেই দুর্দান্ত দেখায় তাঁকে।

কখনও তিনি ক্যাজুয়াল জিন্স ও টি-শার্ট লুকে ধরা দেন। আবার কখনও তিনি বোল্ড বেব হয়ে তাক লাগান। আবার সম্পূর্ণ ট্র্যাডিশনাল আউটফিটেও চমক লাগান সবাইকে। এবারও তার অন্যথা হল না। তিনি যখনই দুর্দান্ত একটি কালো শাড়ি(Black Saree) পরে প্রকাশ্যে এলেন, তখন তাঁর প্রশংসা করতেই হল। ফ্যানরা আবার তাঁর প্রেমে পড়লেন।

একটি পাতলা কালো শাড়িতে সেজেছিলেন মধুমিতা সরকার। কালো রঙে যে তাঁকে বেশ হট লাগে, তার প্রমাণ আমরা আগেও পেয়েছি। চমৎকার দেখায় মধুমিতাকে। আবারও সেই কালো রঙেই সাজিয়ে নিলেন নিজেকে। একটি কালো রঙের পাতলা শিফন শাড়িতে তাক লাগালেন।

এই কালো রঙের মনোক্রম্যাটিক শাড়িতে এতটাই সুন্দর লাগছিল মধুমিতাকে যে, তাঁর দিক থেকে কোনওভাবেই চোখ ফেরানোর উপায় ছিল না। এবং এই পাতলা শাড়িটি তাঁর ফিগারকেও কমপ্লিমেন্ট দিচ্ছিল। কার্ভকে হাইলাইট করছিল। ভালো লাগছিল মধুমিতাকে। শাড়ির এদিকেই নজর গেল সবার শাড়িতে সরু পাড় ছিল। যা এই শাড়ির অন্যতম আকর্ষণ। কালো মনোটোনেও আলাদা করে নজর কাড়ছিল শাড়ির এই সরু পাড়। এতে কালো বিডস ও সিকুইন ওয়ার্ক ছিল। যা শাড়িকে বেশ গুরুত্বপূর্ণ লুক দিয়েছিল। একটি গ্ল্যাম টাচ আপ ছিল এই শাড়িতে।

এই একই কাজ সম্পূর্ণ শাড়িতেই নজর আসছিল। ছোট ছোট মোটিফে ছিল এই বিডস ও সিকুইন ওয়ার্ক। যা শাড়িটিকে আরও গর্জিয়াস করে তুলেছিল। কালো মনোটোনে যে কীভাবে এতটা হট হয়ে ওঠা যায়, তা প্রমাণ করে দিয়েছিলেন মধুমিতা সরকার।