Home / এক্সক্লুসিভ সংবাদ / রাতে পরীমনিকে নিজের বাংলোতে ডাকলেন মোশাররফ করিম

রাতে পরীমনিকে নিজের বাংলোতে ডাকলেন মোশাররফ করিম

কয়েকদিন আগেই দেশের দাপুটে অ’ভিনেতা মোশাররফ করিম ও আ’লোচিত চিত্রনায়িকা পরীমনির অ’ভিনীত ছবি ‘মুখোশ’ পেয়েছে। ছবিটি মুক্তির পরেই তাদের একটি ফোনালাপের রেকর্ড ফাঁ’’স হয়েছে।

সেখানে শোনা যায়, পরীকে রাতে তার বাসায় যাওয়ার জন্য বলছেন মোশাররফ। মুহূর্তেই কল রেকর্ডটি নিয়ে হৈ চৈ শুরু হয়ে গেছে।

আসলে বাস্তবের কোনো ফোনালাপ নয়। মূলত তাদের নতুন সিনেমা ‘মুখোশ’-এরই অংশ এটি। প্রচারণার কৌশল হিসেবেই এমন পন্থা বেছে নিয়েছেন তারা। রোববার (৬ মা’র্চ) টাইগার মিডিয়ার ফেসবুক পেজে ‘মোশাররফ করিম ও পরীমনির কল রেকর্ড ফাঁ’’স!’ শিরো’নামে একটি অডিও প্রকাশ করা হয়। সেখানেই ফোনে কথা বলতে শোনা গেছে পরী-মোশারফকে।

ওই কল রেকর্ড ‘মুখোশ’ সিনেমা’র একটি দৃশ্যে রয়েছে। একে-অ’পরকে কী’ বলেছেন মোশাররফ করিম ও পরীমনি, জেনে নেওয়া যাক…

মোশাররফ: হ্যাঁ কেমন আছো?

পরীমনি: আপনি কল দিয়েছেন! আমি স্বপ্ন দেখছি না তো!

মোশাররফ: না, আমি স্বপ্ন দেখছি। আমা’র স্বপ্নের আকাশে অনেক তারা। তারার আমা’র দরকার নেই, আমি চাঁদের অ’পেক্ষা করছি। শোনো তোমা’র জন্য একটা সুখবর আছে।

পরীমনি: বলুন

মোশাররফ: নতুন উপন্যাস বের ‘হতে যাচ্ছে। নাম ‘মুখোশ’। ওই বইয়ে তোমা’র জন্য একটা সারপ্রাইজ আছে।

পরীমনি: কী’ সারপ্রাইজ?

মোশাররফ: সেটা তো এখন বলব না। তুমি কাল রাতে আমা’র বাংলোয় চলে আসো। তখন দেখাই। আর তোমাকে একটু পড়ি। মুশকিল কী’ জানো? আমি দিনের কোলাহলের মধ্যে পড়তে একদম পারি না, আমা’র রাত লাগে। রাতের নির্জনতা লাগে।

পরীমনি: অবশ্যই পড়বেন। উপন্যাসটার নাম ‘মুখোশ’ রাখার কারণ কী’?

মোশাররফ: বলব, যদি তুমি রাতে সময় দাও।

উল্লেখ্য, ‘মুখোশ’ সিনেমা নির্মাণ করেছেন ইফতেখার শুভ। এতে ইব্রাহীম খালীদি নামের একজন লেখকের ভূমিকায় অ’ভিনয় করেছেন মোশাররফ করিম। পরীমনি আছেন সাবরিনা নামের সাংবাদিক চরিত্রে। এছাড়াও সিনেমাটিতে অ’ভিনয় করেছেন জিয়াউল রোশান, আজাদ আবুল কালাম, ইরেশ যাকের, এলিনা শাম্মী, প্রা’ণ রায় প্রমুখ।

গত শুক্রবার (৪ মা’র্চ) দেশব্যাপী ৩৮টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘মুখোশ’। এটি নির্মিত হয়েছে ইফতেখার শুভ রচিত ‘পেজ নাম্বার ৪৪’ উপন্যাস অবলম্বনে।