Home / অন্যান্য / ভেজা শরীরে উন্মুক্ত শরীর সুইমিংপুলে সন্দীপ্তা, হট ছবিতে মুগ্ধ নেটিজেনরা

ভেজা শরীরে উন্মুক্ত শরীর সুইমিংপুলে সন্দীপ্তা, হট ছবিতে মুগ্ধ নেটিজেনরা

ঘুরতে যেতে কে না পছন্দ করে না? হাতে টাকা থাকলেই আমরা প্রথমত ভাবি কোনো দামী কিছু কিনবো নয়তো কোনো লং ট্যুরে যাবো। যদি হাতে অনেক বেশি টাকা থাকে তখন মনে হয় বিদেশ ভ্রমণ করলে কেমন হয়। সেরকমই দক্ষিণ-পূর্ব এশিয়ার একটি রাষ্ট্র ফিলিপিন্সে ঘুরতে গিয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সন্দীপ্তা সেন।

বন্ধুদের সঙ্গে মাঝে মধ্যেই দেশ বিদেশ ঘুরে বেড়ান অভিনেত্রী। তবে এবারের গুঞ্জন, অভিনেত্রী নাকি নিজের মনের মানুষের সঙ্গে গিয়েছেন ঘুরতে। অন্যান্য বন্ধুদের পাশাপাশি তার মনের মানুষও উপস্থিত সেখানে। নাহ্, এবার আর রাহুল অরুণোদয় নন। পুরুলিয়া রাহুলের সঙ্গে গেলেও। এবারের গল্প খানিকটা আলাদা। ‘তুমি আসবে বলে’ ধারাবাহিকের সময় থেকে রব ওঠে যে রাহুলের সঙ্গে প্রেম করছেন সন্দীপ্তা। পরবর্তীতে রাহুল ও সন্দীপ্তা উভয়েই বলেন যে তারা খুবই ভালো বন্ধু। বন্ধুত্বের বাইরে কিছুই নয়।

বর্তমানে তিনি ‘করুণাময়ী রাণী রাসমণি’ ধারাবাহিকের মা সারদার চরিত্রে অভিনয় করছেন। করুণাময়ী রাণী রাসমণি বিযোগের উত্তর পর্বে দর্শকের এখন চোখ সন্দীপ্তা সেনের দিকেই। কারণ রানীমা হিসেবে দিতিপ্রিয়ার অসাধারণ প্রেজেন্সে সত্যই বাঙালি দর্শক মুগ্ধ ছিলেন, সেই জায়গায় এখন সন্দীপ্তার অভিনয় নজরকাড়া হবে বলে দাবি একাধিক দর্শকের। তবে পর্দায় যতটা সাদা-সহজ-সরল পোশাকে মোড়াতে হয় অভিনেত্রীকে, বাস্তবে কিন্তু তিনি পুরোপুরি উল্টোটাই। অভিনেত্রী বাস্তবে ততোধিক গ্ল্যামারাস এবং সুন্দরী। এক্কেবারে রূপে লক্ষ্মী গুণে সরস্বতী।

একটা সময় ‘দুর্গা’ ধারাবাহিকের মধ্যে দিয়েই অভিনয় জগতে পা রেখেছিলেন। সেখানে তাঁর অসাধারণ অভিনয়ের দর্শকদের অনেকটা কাছে পৌঁছে যান তিনি। এরপর টাপুর টুপুর, তুমি আসবে বলে, আয় খুকু আয় ইত্যাদি ধারাবাহিকের মধ্যে দিয়ে সন্দীপ্তা নিজেকে টেলিভিশন জগতের প্রায় পাকাপোক্ত প্রতিষ্ঠা করে ফেলেন। প্রথম থেকেই তাঁর অভিনয়ের গুণে মুগ্ধ ছিল বাংলার দর্শক। তবে এখন তাঁর রূপে মুগ্ধ হয়ে যান দর্শকরা। তিনি পশ্চিমী কিংবা সাবেকী দুই ধরণের পোশাকই বেশ বহন করতে পারেন। পাশাপাশি নৃত্যেও যথেষ্ঠ দক্ষ অভিনেত্রী।