Home / আজকের সংবাদ / নেটদুনিয়ায় হিট ববিতা বৌদি, সাহসী লুকে ঘুম কাড়লেন বাঙালি অভিনেত্রী

নেটদুনিয়ায় হিট ববিতা বৌদি, সাহসী লুকে ঘুম কাড়লেন বাঙালি অভিনেত্রী

এমএক্স প্লেয়ারে রিলিজ করা ওয়েব সিরিজ ‘আশ্রম 3’-র দৌলতে ত্রিধা চৌধুরী (Tridha Choudhury)-র বোল্ড ফেম এষা গুপ্তা (Esha Gupta)-র সাথে ভাগ হয়ে গেলেও এই ওয়েব সিরিজের প্রথম দুটি সিজনে একাই রাজত্ব করেছেন ত্রিধা। ববি দেওল এর সাথে যথেষ্ট সাহসী দৃশ্যে অভিনয় করেছেন তিনি। সম্প্রতি ত্রিধাকে পাওয়া গেল ছুটির মুডে।

বর্তমানে গোয়াতে ছুটি কাটাচ্ছেন ত্রিধা। সেখান থেকে একটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন তিনি। ছবিতে ত্রিধার পরনে রয়েছে একটি সাটিনের ট‍্যাঙ্ক টপ ও স্কিন রঙের শর্টস। ট‍্যাঙ্ক টপটিতে নীল, আকাশি, সি-গ্রীন, কমলা, কালো ও পিচ রঙের কম্বিনেশন রয়েছে। হলুদ চেয়ারে বসে রয়েছেন ত্রিধা। তাঁর চুল খোলা।

মুখেও নেই মেকআপ। হালকা রোদ এসে পড়েছে তাঁর গায়ে।ছবিটি শেয়ার করে ত্রিধা লিখেছেন, সপ্তাহান্তের জন্য উত্তেজিত বোধ করছেন তিনি। ক্যাপশনের সাথে হলুদ রঙের হার্ট ইমোজি জুড়ে দিয়েছেন ত্রিধা। ছবিটি দেখে তাঁর বান্ধবী অভিনেত্রী শিনা চৌহান (Sheena Chouhan) ত্রিধাকে ফোন করতে বলেছেন। অনুরাগীরাও পছন্দ করেছেন ত্রিধার ছবি।

ত্রিধা অভিনয়ে ডেবিউ করেছিলেন বাংলা ফিল্ম ‘মিশর রহস্য’-এর মাধ্যমে। এরপর স্টার প্লাসে সম্প্রচারিত সিরিয়াল ‘দহলিজ’-এর মাধ্যমে মুম্বইয়ে ডেবিউ করেছিলেন তিনি। ‘আশ্রম’ ছাড়াও অ্যামাজন প্রাইমের ওয়েব সিরিজ ‘বন্দিশ ব্যান্ডিটস’-এ অভিনয় করেছেন ত্রিধা। এছাড়াও ভোজপুরি মিউজিক ভিডিওতে কাজ করেছেন তিনি