Home / এক্সক্লুসিভ সংবাদ / রূপের আগুনে পুড়ছে জয়া আহসান!

রূপের আগুনে পুড়ছে জয়া আহসান!

নিজের ইনসটাগ্রাম হ্যান্ডেলে কিছু ছবি পোস্ট করে বেশ সাড়া ফেলে দিয়েছেন জয়া আহসান। জয়ার বয়স বেড়েছে। কিন্তু চেহারায় বয়সের যে ছাপ পড়ার কথা ছবিতে সেটা লক্ষ্য করা যায়নি। বলিউড, হলিউডের তারকারা বলে থাকেন বয়স তাদের কাছে সংখ্যা মাত্র। ইনসটাগ্রামে পোস্ট করা ছবিগুলো দেখলে মনে হয় জয়া আহসানের বয়সটা আসলে কিছুই না।

তিনি বয়সকে জয় করে তারুণ্যকে ধরে রাখতে পেরেছেন। তিনি ক্রমশই যেন আরও মোহময়ী হয়ে উঠছেন। রয়েছেন রুপের দ্যুতিতে উদ্ভাসিত হয়ে। সোমবার শেয়ার করা ছবিগুলোতে তিনি ধরা দিয়েছেন খোলামেলা, আবেদনময়ী রূপে। পেছনে আগুনরঙা আলোর অস্তিত্ব। ছবিগুলো দেখে এক অনুসারী মন্তব্য করেছনে, ‘গরম আর লোডশেডিংয়ে এমনিতেই থাকতে পারছি না।

তার ওপর আবার আরও গরমের ছবি! শীতকালের জন্য কিছু রাখেন আপা!’ আরেক অনুসারী লিখেছেন, ‘এ কারণেই আজ তাপমাত্রা অনেক বেশি!’ অবশ্য অনেকে নেতিবাচক মন্তব্যও করেছেন। তবে ভালো-মন্দ কোনো মন্তব্যেই সাড়া দেন না জয়া। ছবিগুলো প্রকাশের মাত্র ১ ঘণ্টায় ১৬ হাজারের বেশি রিঅ্যাকশন ও ২ হাজারের বেশি মন্তব্য জমা হয়েছে। প্রসঙ্গত, জয়া আহসানকে সর্বশেষ দেখা গেছে ‘ঝরা পালক’ নামের একটি সিনেমায়। গত ২৪ জুন এটি মুক্তি পায় পশ্চিমবঙ্গে। সিনেমাটি নির্মিত হয় কবি জীবনানন্দ দাশের জীবনের ঘটনা অবলম্বনে।