Home / এক্সক্লুসিভ / বলিউডে শুধু শাহরুখ খান আর ‘সে ‘ ক্স’ চলে! ইন্ডাস্ট্রির নোংরামি নিয়ে বিস্ফোরক নেহা ধুপিয়া

বলিউডে শুধু শাহরুখ খান আর ‘সে ‘ ক্স’ চলে! ইন্ডাস্ট্রির নোংরামি নিয়ে বিস্ফোরক নেহা ধুপিয়া

বলিউডের অন্যতম নামী তো বটেই, সাথে বিতর্কিত অভিনেত্রী হলেন নেহা ধুপিয়া (Neha Dhupia)। বহুবার নিজের বিতর্কিত মন্তব্যের সৌজন্যে সংবাদমাধ্যমের শিরোনামে উঠে এসেছেন নায়িকা। একবার যেমন নেহা বলিউডের এক ‘গোপন কেচ্ছা’ ফাঁস করে দেওয়ায় দর্শকদের মধ্যে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছিল।

নেহার কেরিয়ার শুরু মডেলিংয়ের মাধ্যমে ২০০২ সালে ফেমিনা মিস ইন্ডিয়ার খেতাব জিতেছিলেন তিনি। এরপর অভিনয় দুনিয়ায় পা রাখেন। অভিনেত্রী হিসেবে খুব বেশি সাফল্য না পেলেও, বহুবার চর্চার কেন্দ্রে চলে এসেছেন তিনি।

মডেলিং, বড় পর্দায় অভিনয়ের পর ছোট পর্দার জনপ্রিয় রিয়্যালিটি শো ‘রোডিজ’এর মেন্টর হয়েও কাজ করেছেন নেহা। সেখানেই প্রতিযোগীদের অডিশন নেওয়ার সময় এক বড় বিতর্কে জড়িয়েছিলেন নায়িকা। যা নিয়ে বিস্তর ট্রোলিংয়ের মুখোমুখি হয়েছিলেন তিনি।

‘রোডিজ’এর অডিশনের সময় একবার এক প্রতিযোগী বলেছিলেন, তাঁর প্রেমিকা সম্পর্কে থাকাকালীন আরও পাঁচ জন ছেলেকে ডেট করছেন। এই কথা জানার পর তিনি তাঁর প্রেমিকাকে একটি থাপ্পড় মেরেছিলেন। যা শোনামাত্রই চটে যান নেহা।

বলিউড অভিনেত্রী বলেন, সেই মেয়েটি যা করেছেন সেটি তাঁর ‘পছন্দ’ ছিল। নিজের চয়েসে সেটি করেছেন। সেই কারণে কোনও পুরুষ তাঁকে মারতে পারেন না। প্রেমের সম্পর্কে থাকাকালীনও যদি সে পাঁচ ছেলের সঙ্গে সম্পর্কে জড়ায় তাহলে হয়তো সে নিজের প্রেমিকের সঙ্গে ‘নিরাপদ’ অনুভব করছে না।

নেহার এই মন্তব্যের পর সোশ্যাল মিডিয়ায় চরম ট্রোলিংয়ের সম্মুখীন হতে হয়েছিল তাঁকে। তবে এই একবারই নয়, এর আগেও একবার বিতর্কিত মন্তব্য করে চর্চার কেন্দ্রে চলে এসেছিলেন অভিনেত্রী। ‘চুপ চুপ কে’, ‘দে দনা দন’ খ্যাত নেহা বলেছিলেন, বলিউড ইন্ডাস্ট্রিতে শুধুমাত্র দু’টি জিনিসই বিক্রি হয়। এক শাহরুখ খান এবং দুই নম্বর জিনিসটি হল সেক্স। নেহার এই মন্তব্যের পর চরম বিতর্কের সৃষ্টি হয়েছিল। বলিউডের এই ‘গোপন কেচ্ছা’ জানার পর চোখ কপালে উঠেছিল দর্শকদেরও।