Home / এক্সক্লুসিভ / প্রেমিকের সঙ্গে খোলামেলা টাইট পোশাকে অজয় ​​দেবগনের মেয়ে

প্রেমিকের সঙ্গে খোলামেলা টাইট পোশাকে অজয় ​​দেবগনের মেয়ে

বিগত কয়েকদিন যাবত সোশ্যাল মিডিয়ার শিরোনামে উঠে এসেছেন বলিউড অভিনেতা অজয় দেবগন এবং অভিনেত্রী কাজলের কন্যা নায়িসা দেবগন। এই মুহূর্তে তিনি রয়েছেন লন্ডনে। এই মুহূর্তে পড়াশোনার সূত্রে তিনি রয়েছেন বিদেশে।

তবে তার জন্য কি নিজের বলিউড তারকা বন্ধুদের সঙ্গে নিজের যোগাযোগ স্থাপন বন্ধ করে দেবেন? এরকমটা তো আর হয় না। তাই এবারে আমরা তাকে দেখতে পেলাম কনিকা কাপুরের রিসেপশন পার্টিতে। সেই পার্টিতে নিজের প্রেমিকের সঙ্গে উপস্থিত হয়েছিলেন বলিউডের আপকামিং তারকা নাইসা দেবগন। এমনিতেই সোশ্যাল মিডিয়াতে তিনি নিজের হট লুকের জন্য হয়ে থাকেন জনপ্রিয়।

আর এই রিসেপশন পার্টিতেও তার অন্যথা হলো না। একই রকম মোহময়ী লুক নিয়েই এই পার্টিতে উপস্থিত হলেন তিনি। তার স্টাইল স্টেটমেন্ট এবং তার অনন্য সাধারণ রূপ দেখে রীতিমতো ঘায়েল নেট পাড়ার দর্শকরা। আপনাদের জানিয়ে রাখি, সম্প্রতি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন বলিউড গায়িকা কনিকা কাপুর এবং সেই সুত্রেই লন্ডনে তিনি রেখেছিলেন নিজের বিয়ের রিসেপশন পার্টি। এই পার্টিতেই নায়িসা দেবগন তার বন্ধুদের সাথে উপস্থিত হয়েছিলেন।

এই পার্টিতে যাবার জন্য তিনি পড়েছিলেন একটি হালকা গোলাপি রঙের বডিকন ড্রেস। প্রত্যেকটি ছবিতে তাকে লাগছিল অত্যন্ত গ্ল্যামারাস এবং তার লুকের জন্য তিনি হয়ে উঠেছিলেন সেই পার্টির একমাত্র শো স্টপার। তার বন্ধু আরোহান এই পার্টির সমস্ত ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন এবং সেই ছবি ইতিমধ্যেই জনপ্রিয়তা পেয়েছে বিভিন্ন সোশ্যাল ওয়েবসাইটে।

তবে নায়িসা দেবগন যে কারণের জন্য এত জনপ্রিয়তা পাচ্ছেন, সেটা হলো তার স্টাইল স্টেটমেন্ট এবং তার বিশেষ ড্রেস। এই পোশাকে তাকে লাগছে অত্যন্ত গ্ল্যামারাস এবং এই বডি হাগিং ড্রেস তাকে করে তুলেছে আরো লাস্যময়ী। তার গভীর সুইটহার্ট নেক লাইন ড্রেস সকলকে আকর্ষিত করেছে। তার সাথেই হালকা মেকআপ লুকে তিনি নিজের পুরো সাজ কমপ্লিট করেছেন।

এই ড্রেসে তার ক্লিভেজ হাইলাইট হচ্ছে এবং তিনি হয়ে উঠেছেন সোশ্যাল মিডিয়ার আকর্ষণের কেন্দ্রবিন্দু। বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে ব্যাপকভাবে ভাইরাল হতে শুরু করেছে এই সমস্ত ছবি। নিজের প্রোফাইলে এই সমস্ত ছবি তেমনভাবে না দেখা গেলেও কনিকা কাপুরের বিয়ের রিসেপশন পার্টির ছবি জনপ্রিয়তা পেতে খুব একটা সময় লাগেনি।