Home / এক্সক্লুসিভ সংবাদ / সোনাক্ষীর খোলামেলা পোশাকে স্পষ্ট দেখা গেল ক্লিভেজ, ভাইরাল ভিডিওটি দেখুন

সোনাক্ষীর খোলামেলা পোশাকে স্পষ্ট দেখা গেল ক্লিভেজ, ভাইরাল ভিডিওটি দেখুন

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ড এবং বিভিন্ন ধরনের সম্পর্কের বিতর্ক যেন একই মুদ্রার এপিঠ-ওপিঠ। মাঝেমাঝেই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন সম্পর্কের গুঞ্জন ট্রেন্ডিং হয়ে ওঠে। আবার কখনও কখনও ভাইরাল হয় বিভিন্ন তারকাদের ছবি।

এছাড়াও তারকারা প্রায় প্রতিটি মুহূর্ত পাপারাৎজিদের ক্যামেরার নজরে থাকেন। ঘর থেকে বের হলেই পাপারাজ্জিদের সম্মুখীন হয় তাঁরা। বলিউড সুন্দরীরা বেশিরভাগ সময় বিভিন্ন ডিজাইনার পোশাক পরে ক্যামেরার সম্মুখীন হন। তবে এরমধ্যেই কিছু কিছু সময় পোশাক বিভ্রাটের কারণে লাইভ অন ক্যামেরা চলে আসে তারকাদের উপস মোমেন্ট।

বলিউড ইন্ডাস্ট্রিতে জনপ্রিয় নায়িকাদের মধ্যে একদম প্রথম সারিতে রয়েছে অভিনেত্রী সোনাক্ষী সিনহা। তাঁর অসাধারণ সুন্দর অভিনয় এবং মিষ্টি এক্সপ্রেশন মন জয় করে নিয়েছে লাখ লাখ ভারতবাসীর। তিনি একদিকে যেমন গোটা চলচ্চিত্র ক্যারিয়ারে প্রচুর সম্মান অর্জন করেছেন, ঠিক অন্যদিকে তাঁর অর্থ বা সম্পত্তির কোনো কমতি নেই।

এই অভিনেত্রী ভারতীয় দর্শকদের একাধিক সুপার ডুপার হিট হিন্দি ছবি উপহার দিয়েছেন। তবে সম্প্রতি এই অভিনেত্রী উপস মোমেন্ট এর শিকার হয়েছেন। ঠিক কি হয়েছিল জানতে এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

ভিডিওতে দেখুন –

আসলে সোনাক্ষী সিনহা হলিডে সিনেমা প্রমোশনের জন্য একটি ইভেন্টে উপস্থিত হয়েছিলেন। সেখানে ছিলেন অন্যান্য সমস্ত তারকারাও। সোনাক্ষীকে ওই ইভেন্টে যে বেশ সুন্দর লাগছিল তা বলার অপেক্ষা রাখে না।

কিন্তু অভিনেত্রী ঐদিন একটি ট্রান্সপারেন্ট টপ পরে এসেছিলেন, যার ভিতরে অভিনেত্রীর অন্তর্বাস এবং শরীরী ভাঁজ স্পষ্ট দেখা যাচ্ছিল। আর ইভেন্টে এই সময় অভিনেত্রীর লাইভ কাভারিং হয়। সোনাক্ষী সিনহার এমন ভিডিও এখন ইন্টারনেট দুনিয়াতে তুমুল ভাইরাল হয়ে গেছে।