Home / আজকের সংবাদ / আমি মাল্টিটাস্কার হতে চাই: নায়িকা দীঘি

আমি মাল্টিটাস্কার হতে চাই: নায়িকা দীঘি

একটি বিজ্ঞাপনে শিশুশিল্পী হিসেবে অভিনয়ের মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করা প্রার্থনা ফারদিন দীঘি ইতিমধ্যে ‘তুমি আছো তুমি নেই’ সিনেমায় অভিনয় করে চিত্রনায়িকা হিসেবে অভিষেক করেছেন। বর্তমানে পর্দায় নিয়মিত কাজ করছেন এই অভিনেত্রী।

দীঘি কলেজ সম্পন্ন করে ইউনিভার্সিটিতে পা রেখেছেন। স্নাতক সম্পন্ন করার জন্য ভর্তি হয়েছেন ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশের (ইউল্যাব) মিডিয়া স্টাডিজ ও জার্নালিজম বিভাগে। সম্প্রতি মিডিয়া স্টাডিজ ও জার্নালিজম বিভাগে পড়ালেখার বিষয়ে কথা বলেছেন তিনি।

দীঘি বলেন, “আমি মিডিয়াতে আছি। একটা ক্যারিয়ার হচ্ছে, আলহামদুলিল্লাহ্। সামনে এটাকে চালিয়ে নেয়ার চিন্তা আছে। এটার উপর আরও বেশি জ্ঞান অর্জনের জন্য কিংবা খুঁটিটা আরও পাকাপোক্ত করার জন্য আমার অনেক জ্ঞান দরকার। এটা নিয়ে পড়াশোনা করতে হবে।”

তিনি বলেন, “শুধু কাজ করে ওখান থেকে জ্ঞান নিলে হবে না। বই থেকেও জ্ঞান নিতে হবে। এ কারণেই মিডিয়া স্টাডিজ ও জার্নালিজম নিয়ে পড়ালেখা করা।” একটি নির্দিষ্ট কোনো পেশায় থাকতে চান না উল্লেখ করে এই অভিনেত্রী বলেন,

“আমি সব সময় মাল্টিটাস্কার হতে চাই। সব সময় আমার পাশে অনেকগুলো সুন্দর চাই। আমার ভালো লাগে এই জিনিসগুলো। মানুষ যখন বলে দীঘি ভালো অভিনয় করে, ভালো নাচে, ভালো করে কথা বলে—এই যে এতগুলো বিশেষণ বসে তখন ভালো লাগে। আর আমার পেশায়র জায়গায় যদি বিভিন্ন নাম বসে আমার কাছে খারাপ লাগবে না।”