Home / অন্যান্য / ব্লাউজ ছাড়াই শাড়ি পরে সাড়া ফেলেছেন ঐশ্বর্য রাই বচ্চনকে দেখে অবাক হয়ে গিয়েছিলেন সবাই

ব্লাউজ ছাড়াই শাড়ি পরে সাড়া ফেলেছেন ঐশ্বর্য রাই বচ্চনকে দেখে অবাক হয়ে গিয়েছিলেন সবাই

আজকাল সবাই ফ্যাশনেবল থাকার চেষ্টা করেন। সবাই নিজের স্টাইলিং নিয়ে যথেষ্ট সতর্ক। তাঁরা চান যে, ড্রেসিং যেন সব সময়ই ঠিক থাকে। দুর্দান্ত দেখায় তাঁদের। সেই জন্য তারকাদের দিকে সব সময়ই নজর থাকে। তাঁরা বড় পর্দায় কী ধরনের পোশাক পরছেন, কীভাবে স্টাইলিং করছেন, সেসব দিকেই নজর থাকে।

এছাড়াও রিল লাইফ বাদ দিয়ে রিয়েল লাইফেও তাঁরা যেভাবে নিজেদের সাজিয়ে রাখেন, যে ধরনের আউটফিট ক্যারি করেন, তাঁর দিকেও নজর থাকে সবার। এই কারণেই বলিউড সুন্দরীদের কথা যখন আসে, তখন সবার প্রত্যাশা অনেকটাই বেড়ে যায়। আর সেজন্যই তো সাধারণ মানুষ তাঁদের লুক সব সময় কপি করতে চান! ঐশ্বর্য রাই বচ্চন থেকে শুরু করে আরও অনেকেই

ঋতুপর্ণ ঘোষ পরিচালিত ‘চোখের বালি’ ছবিতে ঐশ্বর্য রাই বচ্চনের যে লুক ডিজাইন করা হয়েছিল, তা সব সময়ই প্রশংসা করার মতো। সেই সময় প্রাক্তন বিশ্ব সুন্দরীকে ঋতুপর্ণ যেভাবে বড় পর্দায় পোর্ট্রে করেছিলেন, তা দেখে মুগ্ধ হয়ে গিয়েছিলেন সবাই।

এই ছবিতে বিনোদিনীর ভূমিকায় অভিনয় করেছিলেন ঐশ্বর্য রাই। রবীন্দ্রনাথের নায়িকাকে ঠিক যেমনটা বর্ণনা করা হয়েছিল, সেভাবেই সেজেছিলেন বিনোদিনী। এই ছবিতে যে সময়টাকে ধরা হয়েছিল, সেই সময়ে ব্লাউজ পরার রীতি ছিল না। তাই ঐশ্বর্য রাইয়ের চরিত্র অনুযায়ীই সাজানো হয়েছিল তাঁকে। তাঁর লুক ডিজাইন করেছিলেন জয় মিত্র।

ঐশ্বর্য রাইয়ের বয়স প্রায় ৫০। তবে এই ৪৮ বছরেও একটুও কম হয়নি তাঁর সৌন্দর্য। বরং দিনে দিনে সৌন্দর্য যেন বাড়ছে এই নীল চোখের সুন্দরীর। কিন্তু তার পিছনে আসল কারণ কী? এই কথা জানতে মন চায় সবার। যাঁদের বয়স ইতিমধ্য়েই ৪০ পেরিয়েছে, তাঁরাও চিন্তা করেন কীভাবে ঐশ্বর্য রাই ( Aishwarya Rai Bachchan)এতটা সুন্দর থাকেন?