Home / আজকের সংবাদ / হাঁটুর বয়সী যুবকের সঙ্গে চুম্বন দৃশ্যে ঝড় তুললেন শেফালি

হাঁটুর বয়সী যুবকের সঙ্গে চুম্বন দৃশ্যে ঝড় তুললেন শেফালি

৫ ই আগস্ট Netflix এ মুক্তি পেয়েছে আলিয়া ভাট প্রযোজিত এবং অভিনীত Darlings. এই প্রথম প্রযোজনার কাজে পা বাড়িয়েছেন আলিয়া। গৌরী খান এবং গৌরব ভার্মা রেড চিলিজ এন্টারটেইনমেন্ট এবং ইটারনাল সানশাইন প্রোডাকশনের ব্যানারে Darlings মুক্তি পায় Netflix এ। সম্প্রতি, মুভিটির একটি ছোট্ট দৃশ্য রীতিমত ভাইরাল হয়েছে, এবং চর্চায় এসেছে।

এই সিনেমায় মুখ্য ভূমিকায় আছেন আলিয়া ভাট, শেফালি শাহ, বিজয় ভার্মা এবং রোশন ম্যাথিউ। সম্প্রতি, এই মুভির দৌলতে শেফালি শাহ (Shefali Shah) গরম গরম চর্চায় এসেছেন। এমনিতেই বলিউড গসিপ সব সময়ের জন্য টাটকা থাকে। তারমধ্যে যদি কোনো বিষয় অন্তরঙ্গতা কেন্দ্রিক হয় তাহলে তো কথাই নেই। হুহু করে ভাইরাল হয় সেই ভিডিও বা টপিক।

সেরকমই ভাইরাল হয়েছে Darlings গল্পের একটি ছোট্ট দৃশ্য, যেখানে অভিনেত্রী শেফালি শাহ ঠোঁটে চুম্বন করবেন হাঁটুর বয়সী অভিনেতা রোশন ম্যাথিউকে। দুজনের চুম্বন দৃশ্য বেশ ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এই ক্লিপ চারিদিকে রিল আকারে ঘুরছে। কয়েক সেকেন্ডের তোলপাড় করা দৃশ্যটির পিছনের গল্প হল ছবিতে বয়সে বড় শামসুর

(শেফালির চরিত্র) প্রতি বেশ দুর্বল জুলফি (রোশন)। এদিকে বিশেষ কোনো কারণে পুলিশের জেরার মুখে শামসু এবং তার মেয়ের কীর্তির কথা ফাঁস করে দিতে যাচ্ছিল জুলফি। ঠিক তখনই জুলফির মুখ বন্ধ রাখতে ঠোঁটে ঠোঁট বসিয়ে দেয় শামসু। বেশ গরম গরম লিপ কিস শুরু, এবং মুহূর্তে ভাইরাল ভিডিও ক্লিপ।