Home / আজকের সংবাদ / সাকিবের সঙ্গে প্রেম, বিয়ের খবরও দিলেন নায়িকা ববি

সাকিবের সঙ্গে প্রেম, বিয়ের খবরও দিলেন নায়িকা ববি

অবশেষে প্রযোজক সাকিব সনেটের সঙ্গে চিত্রনায়িকা ইয়ামিন হক ববির প্রেমের গুঞ্জন সত্যি হলো। তবে বিষয়টি বরাবরই অস্বীকার করে এসেছেন তারা। অবশেষে বিষয়টি স্বীকার করে নিলেন ববি নিজেই।

পুরো নাম ইয়ামিন হক ববি। ববিকে জন্মদিনের শুভেচ্ছা জানান সনেট। ফেসবুকে দু’জনের একটি ছবি শেয়ার করে তিনি লেখেন, ‘এটা তোমার জন্মদিন, কিন্তু আমিই সেই, যার সবচেয়ে বেশি উদ্‌যাপন করা উচিত। পৃথিবীতে আমার প্রিয় মানুষটা আজকের দিনে জন্মেছিল। তোমার হাসি উদ্‌যাপনের কারণ।

তোমার ভালোবাসা পৃথিবীর সবচেয়ে দামি উপহার। আমি খুব খুশি যে তুমি পৃথিবীতে এসেছিলে এবং আমি আরও বেশি খুশি যে তুমি আমার পৃথিবীতে এসেছিলে। শুভ জন্মদিন ইয়ামিন হক ববি।’ সনেটের এই পোস্ট দেখে সহজেই বোঝা যায়, তারা সম্পর্কে রয়েছেন। এ বিষয়ে ববি জানালেন, আপাতত প্রেমে আছেন তারা।

নায়িকার ভাষ্য, ‘আমাদের এখনো বিয়ে হয়নি, প্রেমের সম্পর্কে আছি। বিয়েটা অনেক বড় ব্যাপার। ’ দুই পরিবারের সম্মতিতে চলতি বছরই বিয়েটা সেরে ফেলতে চান তিনি। তবে তারিখটা এখনো চূড়ান্ত করা হয়নি সাকিব-ববি জুটির।

কেউ কেউ বলছেন বিয়ে করলে ক্রেজ কমে যাবে এই শঙ্কা থেকে নাকি আপনি পিছু হটছেন? ববি উত্তরে বলেন, এটা কোনো কথা হলো নাকি! নায়িকারা কি পুতুল নাকি! বিয়ে একটা জিনিস, ক্যারিয়ার আরেকটা জিনিস। যারা অন্য পেশায় রয়েছেন তারা কি বিয়ে করে না! এদিকে রাশিদ পলাশের পরিচালনায় ‘ময়ূরাক্ষী’ শিরোনামের একটি সিনেমায় অভিনয় করছেন ববি। যেখানে তিনি একজন নায়িকার ভূমিকায় অভিনয় করেছেন।

সিনেমাটি নিয়ে এই নায়িকা বলেন, অনেকেই ভাবেত পারেন নায়িকার চরিত্রে অভিনয় করেছি বলে খুব সহজেই অভিনয় করতে পারছি। কিন্তু বিষয়টা এমন না। কারণ অন্য একজন নায়িকার চরিত্রে অভিনয় করেছি। ক্রাইসিস আর সবার লাইফস্টাইল এক থাকে না। যেমন আমি স্মোক করি না। চরিত্রের প্রয়োজনে স্মোক করতে হয়েছে। আমি চ্যালেঞ্জ নিতে ভালোবাসি। এ কাজটিও চ্যালেঞ্জ নিয়ে করেছি।