Home / অন্যান্য / টাইটানিকের কথা মনে করিয়ে দিলেন সিয়াম-পূজা!

টাইটানিকের কথা মনে করিয়ে দিলেন সিয়াম-পূজা!

বিশ্ব সিনেমার ইতিহাসে উল্লেখযোগ্য একটি সৃষ্টি ‘টাইটানিক’। এর গল্পে বয়স ও আর্থিক বৈষম্যের বাধা টপকে জ্যাক ডসন ও রোজ ভালোবাসার অনন্য দৃষ্টান্ত স্থাপন করে। জেমস ক্যামেরন পরিচালিত এই কালজয়ী সিনেমার দৃশ্যগুলো এখনো গেঁথে আছে দর্শকের মনে। বিশেষ করে টাইটানিক জাহাজের অগ্রভাগে দাঁড়িয়ে সমুদ্রের ভয়ংকর সৌন্দর্য উপভোগের দৃশ্যটি। যেটা ফুটিয়ে তুলেছিলেন লিওনার্দো ডিক্যাপ্রিও ও কেট উইন্সলেট।

সেই অবিস্মরণীয় দৃশ্যটির কথা মনে করিয়ে দিলেন ঢাকাই সিনেমার এ সময়ের ক্রেজ সিয়াম আহমেদ ও পূজা চেরি। তাদের নতুন সিনেমা ‘শান’-এর নতুন গানেই টাইটানিক আঙ্গিকে দৃশ্যধারণ করা হয়েছে।

গানটির নাম ‘তোর মতো আমাকে’। গেয়েছেন ইমরান ও কনা। এ মিজানের কথায় গানটির সংগীতায়োজন করেছেন আহম্মেদ হুমায়ূন। কোরিওগ্রাফিতে ছিলেন ভারতের জয়েশ প্রধান।

এই গানের চিত্র ধারণ করা হয়েছে সমুদ্রে। একটি বিশাল জাহাজের চূড়ায় উঠে রোম্যান্স করেছেন সিয়াম-পূজা। তাদেরকে কেন্দ্র করে নান্দনিকভাবে আবর্তিত হয়েছে ক্যামেরার শট। নীল সমুদ্রের মাঝে জাহাজের ওপর তাদের রসায়ন এক মুহূর্তের জন্য যেন ফিরিয়ে নিয়ে যায় ১৯৯৭ সালের ‘টাইটানিক’ সিনেমার স্মৃতিতে।

গানটি প্রকাশের পর থেকেই দর্শকদের দারুণ সাড়া পাচ্ছে। মন্তব্যের ঘরে তাকালেই সেটা টের পাওয়া যায়। অনেকেই মন্তব্য করছেন, দেশের সিনেমায় এই সময়ের সুন্দরতম রোম্যান্টিক গান এটি।

উল্লেখ্য, ‘শান’ সিনেমার গল্প লিখেছেন আজাদ খান। পরিচালনা করেছেন এম রাহিম। অ্যাকশন-থ্রিলার ধাঁচের সিনেমাটিতে সিয়াম ও পূজা ছাড়া আরও অভিনয় করেছেন তাসকিন, চম্পা, অরুণা বিশ্বাস, হাসান ইমাম, মিশা সওদাগর, নাদের চৌধুরী, ডন, আরমান পারভেজ মুরাদ প্রমুখ। যৌথভাবে এটি প্রযোজনা করেছেন এম আতিকুর রহমান ও আজাদ খান।