Home / অন্যান্য / তাপসীর চেয়ে আমার স্তন বড়: অনুরাগ কাশ্যপ

তাপসীর চেয়ে আমার স্তন বড়: অনুরাগ কাশ্যপ

অভিনেত্রী তাপসী পান্নু ও নির্মাতা অনুরাগ কাশ্যপ। বর্তমানে তাদের ‘দোবারা’ সিনেমার প্রচারে ব্যস্ত তারা। সম্প্রতি একটি সাক্ষাৎকারে অংশ নিয়েছেন তাপসী ও অনুরাগ। এই সময় সামাজিক যোগাযোগমাধ্যমে সাড়া ফেলা অভিনেতা রণবীর সিংয়ের বিবস্ত্র ছবি নিয়ে প্রশ্ন করেন সঞ্চালক।

অনুরাগ কাশ্যপ বলেন, ‘এজন্যই তো এত সাড়া ফেলেছে। তিনি শুধু সামাজিক যোগাযোগমাধ্যমেই হইচই ফেলেননি, আমার আত্মবিশ্বাসও ভেঙে দিয়েছেন। ভেবে পাচ্ছি না সেটি কীভাবে ফিরে পাবো। ভারতের প্রতিটা পুরুষ বিষয়টি নিয়েই হতাশ এবং এজন্য তাকে বিভিন্নভাবে আক্রমণ করছে। তারা মূলত রণবীরের শারীরিক গড়ন দেখে ইর্ষান্বিত। তার মতো শারীরিক গড়ন তাদের নেই।’

এরপর তাপসীর দিকে ইঙ্গিত করে এই নির্মাতা বলেন, ‘আমার স্তন তাপসীর চেয়ে বড়। সে এমনিতেই নিরাপত্তাহীনতায় ভোগে। আমার স্তন তার চেয়ে বড় হওয়ায় তাপসীর কিছুটা খারাপ লাগা রয়েছে।’ এই সময় পাশে থাকা তাপসী কথাটি শুনে হাসিতে ফেটে পড়েন।

এছাড়া সম্প্রতি বলিউড সিনেমা বয়কট নিয়ে কথা বলেছেন অনুরাগ কাশ্যপ। তিনি বলেন, ‘আমি চাই, আমার সিনেমাও বয়কট হোক। দয়াকরে আমাদের সিনেমা বয়কট করে টুইটারে ট্রেন্ডিং করুন।’ ‘দোবারা’ সিনেমার গল্প ২৬ বছর আগের একটি হত্যা নিয়ে। ইতোমধ্যে সিনেমাটির ট্রেইলার দর্শকের মনে কৌতূহল তৈরি করেছে। আগামী ১৯ আগস্ট সিনেমাটি মুক্তি পাবে।