Home / অন্যান্য / খোলামেলা পোশাকে নেটদুনিয়ায় আগুন ধরালেন করিশ্মা

খোলামেলা পোশাকে নেটদুনিয়ায় আগুন ধরালেন করিশ্মা

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে ব্যবসায়ী বরুণ বঙ্গেরাকে বিয়ে করার পর থেকেই করিশ্মা তান্নার পায়ের তলায় সর্ষে। কখনও গোয়া, কখনও মালদ্বীপ ঘুরে বেড়াচ্ছিলেন করিশ্মা। কিন্তু এবার মালদ্বীপের গন্ডি ছাড়িয়ে একেবারে ইউরোপ পৌঁছে গিয়েছেন তিনি। ইউরোপ থেকে একাধিক ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন করিশ্মা।

সম্প্রতি করিশ্মার কয়েকটি নতুন ছবি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। ছবিগুলিতে করিশ্মার পরনে রয়েছে নীল রঙের ডেনিমের হট প্যান্ট ও ফ্রন্ট ওপেন সাদা রঙের শার্ট। শার্টটি থ্রি কোয়ার্টার স্লিভ। ফ্রন্ট ওপেন হওয়ার কারণে সাদা রঙের বিকিনি টপ দৃশ্যমান হয়েছে।

এই পোশাকের সাথে হালকা মেকআপ করেছেন করিশ্মা। খোলা রেখেছেন চুল। চোখে পরেছেন কালো রঙের সানগ্লাস। পায়ে রয়েছে কালো টায়েড স্লিপার। কখনও পকেটে হাত দিয়ে, কখনও অন্য দিকে তাকিয়ে ছবি তুলেছেন করিশ্মা। তবে করিশ্মার স্লিম অ্যান্ড ট্রিম ফিগারে জমেছে সামান্য মেদ।

সেদিকে দৃষ্টি আকর্ষণ করে অভিনেত্রী দলজিৎ কৌর মজা করে বলেছেন, এরপরেও কি করিশ্মা দাবি করবেন, তাঁর ভুঁড়ি নেই! করিশ্মা তা স্বীকার করে বলেছেন, ভুঁড়ি থাকলেও দলজিৎ-এর মতো তাঁর অবস্থা নয়। বলিউডের ফ্যাশন ডিজাইনার অ্যাশলে রেবেলো করিশ্মার ছবিগুলির প্রশংসা করেছেন।