Home / এক্সক্লুসিভ / কলকাতায় গিয়ে রাজের সঙ্গে ‘একান্ত গোপন কক্ষে’ দেখা করলেন পূজা চেরি

কলকাতায় গিয়ে রাজের সঙ্গে ‘একান্ত গোপন কক্ষে’ দেখা করলেন পূজা চেরি

সৌভাগ্যবান ২০ জন দর্শক ও চারজন ফ্যানমেড ট্রিজার জয়ীদের সঙ্গে ডিনার সেরেই কলকাতার উদ্দেশ্যে উড়াল দিয়েছেন তরুণ প্রজন্মের অন্যতম চিত্রনায়িকা পূজা চেরি। রাজ চক্রবর্তীর সেলফিলতে দেখা গেলো ঢাকার নায়িকা পূজা চেরিকে। সেই সেলফি পূজা নিজের ফেসবুক অ্যাকাউন্ট ও পেজে শেয়ার দিয়েছেন। ক্যাপশনে লিখেছেন, দেখো আমার সঙ্গে কে?

তবে নায়িকা একা নন, সঙ্গে গিয়েছেন তার মা ঝর্ণা রায়। হুট করে কলকাতায় কেন প্রথমে ক্লিয়ার না করলেও আজ বুধবার সকালে জানিয়েছেন ভারতে পুরস্কৃত হচ্ছেন তিনি।

ভারত-বাংলাদেশ সংহতি মঞ্চ নামের প্রতিষ্ঠান থেকে অভিনয়ে বিশেষ অবদানের পূজাকে এ পুরস্কার দেয়া হবে। কাল ৯ জুন এক অনুষ্ঠানের মাধ্যমে নায়িকার হাতে পুরস্কার তুলে দেয়া হবে। এ আয়োজনে অংশ নিতেই ভারতে পৌঁছান নায়িকা।

এদিকে এর কয়েক ঘন্টা পর বুধবার বিকালে কলকাতার নির্মাতা রাজ চক্রবর্তীর সেলফিলতে দেখা গেলো পূজা চেরিকে। ছবিগুলো নিজের ফেসবুক অ্যাকাউন্ট ও পেজে শেয়ার দিয়ে পূজা লিখেছেন, দেখো আমার সঙ্গে কে?

ক্যাপশনে রাজ চক্রবর্তী তার ব্যস্ত সময়ের কিছু দেওয়াতে কৃতজ্ঞতাও জানিয়েছেন পূজা। ছবিটি দেখার পর পূজার অনুসারীদের মতো নতুন করে কৌতুহল তৈরি হয়েছে। তৈরি হওয়াটাই স্বাভাবিক। এ বিষয়ে জানতে হোয়াটসঅ্যাপে যোগাযোগ করা হলে পূজা বলেন, রাজ চক্রবর্তী দাদা আমার অন্যতম প্রিয় মানুষ। কলকাতায় আসবো আর তার সঙ্গে দেখা হবে না তা কি হয়। তার সঙ্গে দারুণ কিছু সময় কাটালাম। দাদার কাছে আমি কৃতজ্ঞ তিনি আমাকে তার গুরুত্বপূর্ণ সময়ের কিছু দিয়েছেন।

বিষয়টি ক্লিয়ার হতেই যোগাযোগ করা হয় পূজার সঙ্গে। পূজা বলেন, রাজ চক্রবর্তী দাদা আমার অন্যতম প্রিয় মানুষ। কলকাতায় আসবো আর তার সঙ্গে দেখা হবে না তা কি হয়। তার সঙ্গে দারুণ কিছু সময় কাটালাম। দাদার কাছে আমি কৃতজ্ঞ তিনি আমাকে তার গুরুত্বপূর্ণ সময়ের কিছু দিয়েছেন। রাজ চক্রবর্তীর নতুন কোনো ছবিতে অভিনয় করা হচ্ছে কী? উত্তরে পূজা হেসে বললেন, হতেও পারে। তবে এ বিষয়ে কিছুই এখন বলা যাচ্ছে না।

রাজ চক্রবর্তীর সঙ্গে পূজা চেরির পুরোনো সম্পর্ক। রাজের প্রডাকশন হাউজ ‘রাজ চক্রবর্তী প্রোডাকশন’ এর ব্যানারে ‘নুরজাহান’ ছবিতে অভিনয় করেন পূজা। রাজের সহকারী ও চিত্রনাট্যকার অভিমন্যু মুখোপাধ্যায় পরিচালনা করেছিলেন ছবিটি।