Home / এক্সক্লুসিভ / আমাকে এক রাতের জন্য পেতে সেই টাকা দেয়ার সাধ্য আপনার নেই!

আমাকে এক রাতের জন্য পেতে সেই টাকা দেয়ার সাধ্য আপনার নেই!

অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। বিতর্ক যেন স্বস্তিকার সমার্থক শব্দ। ভক্তরা বলে, তার মত সাহসী অভিনেত্রী আর দ্বিতীয়টি নেই। সোশ্যাল মিডিয়াতে বেশ নিয়ম করেই বাজে শব্দ তার দিকে ধেয়ে আসে। আবার সেই সবের উত্তরও দেন স্বস্তিকা। সম্প্রতি তেমনই এক প্রশ্নের মুখোমুখি হতে হয় তাকে।

তন্ময় ঘোষ নামে এক টুইটার ব্যবহারকাঈ স্বস্তিকাকে প্রশ্ন করেন, এক রাতের জন্য কত টাকা নেন? এই টুইটের উত্তরে স্বস্তিকা লিখেন, ‘স্যার, আপনার সেই সামর্থ্য নেই। আপনি কেবল বিনামূল্যে কল্পনা করতে পারেন। তাই সেই চেষ্টাই করুন।’

ভারতীয় বাংলা ছবির জনপ্রিয় মুখ স্বস্তিকা মুখার্জি। ব্যক্তিগত জীবন নিয়েও বেশ খোলামেলা এই অভিনেত্রী। একটা সময় অভিনেতা পরমব্রতের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। বিভিন্ন কারণে তাদের সম্পর্ক ভেঙে যায়। এরপর নায়িকা প্রেমে জড়িয়ে পড়েন পরিচালক সৃজিত মুখার্জির।

সেই সম্পর্কও বেশিদিন টেকেনি। এবার সাবেক দুই প্রেমিককে সঙ্গে করে ফিরছেন স্বস্তিকা। ‘শাহজাহান রিজেন্সি’ ছবিটি তাদের এই সুযোগ করে দিয়েছে। এই ছবি পরিচালনা করছেন সৃজিত। আর স্বস্তিকার সহশিল্পী হিসেবে কাজ করেছেন পরমব্রত।

সাবেক প্রেমিকদের সঙ্গে শুটিংয়ের নানা অভিজ্ঞতা নিয়ে ভারতীয় সংবাদমাধ্যমে কথা বলেছেন এই অভিনেত্রী। সাবেক দুই প্রেমিকের সঙ্গে শুটিংয়ের সময় অস্বস্তিবোধ হয়নি? জবাবে স্বস্তিকা বলেন, ‘হয়নি। এর আগেও সৃজিত অন্য একটি ছবিতে কাজ করতে বলেছিল।

চরিত্র পছন্দ হয়নি তাই সেটা করিনি। কিন্তু এই ছবিটি ‘কমলিনী’ চরিত্র এমন যে, একজন অভিনেত্রী হয়তো তার পুরো ক্যারিয়ারেই এমন চরিত্র পায় না। শুধু এই জায়গা থেকেই কাজটি করার সিদ্ধান্ত নেয়া।