Home / এক্সক্লুসিভ সংবাদ / অভিনয় ছাড়া অর্থ উপার্জনের অভিনব পথ বেছে নিলেন সারা আলি খান

অভিনয় ছাড়া অর্থ উপার্জনের অভিনব পথ বেছে নিলেন সারা আলি খান

এমনিতে তিনি দিলখোলা, সদাহাস্যমুখ বলেই পরিচিত। তারকাসুলভ হাবভাবও প্রায় নেই বললেই চলে। তাই বলে শেষমেশ রাস্তায় নেমে গান ধরলেন সারা আলি খান (Sara Ali Khan)?

কোনও ছবির দৃশ্য নয়। বাস্তবেই এমনটা করলেন সইফ আলি খান (Saif Ali Khan) এবং অমৃতা সিংয়ের (Amrita Singh) কন্যা। শুধু গান গেয়েই থেমে যাননি কিন্তু। অনুরাগীদের সঙ্গে ছবি তুলেছেন হাসি মুখে, অটোগ্রাফও দিয়েছেন ধৈর্য নিয়ে। কিন্তু এই সবের পরিবর্তে অনুরাগীদের থেকে টাকা নিয়েছেন সারা।

তবে কি অভিনয় ছেড়ে অর্থ উপার্জনের নতুন পথ বেছে নিলেন বলিউডের তারকা-সন্তান?

না। তেমন কিছুই করেননি তিনি। এ সবই ঘটেছে একটি রিয়্যালিটি শোয়ের সুবাদে। ‘দ্য খতরা খতরা শো’য়ে অতিথি হয়ে গিয়েছিলেন সারা। সেখানেই তাঁকে রাস্তায় নেমে টাকা সংগ্রহ করে আনার কাজ দিয়েছিলেন ফারহা খান। অগত্যা পথে নামে সারা। সঙ্গী হন কমেডিয়ান ভারতী সিং (Bharti Singh)।

প্রথমে যদিও রাস্তা পরিষ্কার করে অর্থ উপার্জনের কথা ভাবেন সারা। খানিক মজার সুরেই ভারতী বলেন, “তাতে অনেক সময় লেগে যাবে। তখন তোমার ছবিগুলো আমাকে করতে হবে। এমনিও আমাদের চেহারা একই রকম।” এর পরেই আচমকা গলা ছাড়েন সারা। উচ্চস্বরে বলতে শুরু করেন, “হ্যালো হ্যালো, টাকা দিন আর সেলফি তুলুন।”

এর পর দুই ব্যক্তি ছবি তুলতে এসেছিলেন কুড়ি টাকার বিনিময়ে। কিন্তু রাজি হননি সারা। এক অনুরাগী ১০০ টাকা দিলে তাঁর সঙ্গে নিজস্বী তোলেন সইফ-কন্যা। জনৈক পথচারী আবার ৫০০ টাকা দেওয়ার প্রস্তাবও রাখেন। তাঁর আবদার, সারাকে গান গেয়ে শোনাতে হবে। রাজি হয়ে যান অভিনেত্রী। সেই অর্থের বিনিময়ে ‘কালি কালি আঁখে’ গেয়ে শোনান তিনি।

২০১৮ সালে বলিউডে প্রথম পা রাখেন সারা। সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) সঙ্গে ‘কেদারনাথ’ ছবিতে হাতেখড়ি হয় তাঁর। এর পর রণবীর সিংয়ের সঙ্গে ‘সিম্বা’। সারাকে শেষ দেখা গিয়েছিল আনন্দ এল রাইয়ের ‘আতরঙ্গি রে’ ছবিতে। তাঁর সঙ্গে ছিলেন অক্ষয় কুমার এবং ধনুষ। আগামী দিনে ‘লুক্কাছুপি ২’, ‘দ্য ইম্মরটাল অশ্বথামা’র মতো ছবিতে দেখা যাবে তাঁকে।

ইন্ডাস্ট্রিতে এসেই একাধিক বিতর্কে জড়িয়েছেন সইফ-কন্যা। কখনও সুশান্তের সঙ্গে সম্পর্ক নিয়ে, কখনও আবার মাদক-যোগের কারণে একাধিক বার উঠে এসেছেন শিরোনামে। সে সব নিয়ে যদিও কখনওই মুখ খোলেননি সারা। যাবতীয় বিতর্ক থেকে বজায় রেখেছেন দূরত্ব। আপাতত নিজের কাজ নিয়েই ব্যস্ত তিনি।