Home / এক্সক্লুসিভ / প্রিয়াঙ্কার সাথে রোমান্টিক দৃশ্যে যে অবস্থা হয়েছিলেন অক্ষয় কুমারের

প্রিয়াঙ্কার সাথে রোমান্টিক দৃশ্যে যে অবস্থা হয়েছিলেন অক্ষয় কুমারের

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ড এবং বিভিন্ন ধরনের সম্পর্কের বিতর্ক যেন একই মুদ্রার এপিঠ-ওপিঠ। মাঝেমাঝেই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন সম্পর্কের গুঞ্জন ট্রেন্ডিং হয়ে ওঠে। আবার কখনও কখনও ভাইরাল হয় বিভিন্ন তারকাদের ছবি। এছাড়া তারকাদের অভিনয় দক্ষতার পাশাপাশি প্রায় সোশাল মিডিয়াতে আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসে তাদের ব্যক্তিগত জীবন।

এই বলিউড জগতের তারকা অভিনেতা হলেন অক্ষয় কুমার। অনেকে তাঁকে বলিউড খিলারির খেতাব দিয়েছেন। টুইঙ্কেল খান্নার সাথে সুখের সংসার করছেন তিনি। তবে বর্তমানে একটি বিতর্কের মুখে পরেছেন তিনি।

প্রিয়াঙ্কার সাথে রোমান্টিক অক্ষয়
অক্ষয় কুমার নিজের ফিল্ম ক্যারিয়ারে অনেক হিট ফিল্ম করেছেন। তাই তো বলিউড কখনও এই অভিনেতার প্রতিদান ভুলবে না। এই অভিনেতা অনেক অভিনেত্রীর সাথে স্ক্রিন ভাগ করে নিয়েছিলেন। এর মধ্যেই এক অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন প্রিয়াঙ্কা চোপড়া।

তিনি নিজেও বলিউডের প্রথম সারির অভিনেত্রী। একাধিক হিট বলিউড সিনেমায় কাজ করেছেন তিনি। তবে অক্ষয় কুমারের সাথে সম্প্রতি একটি সম্পর্কের জটলায় জড়িয়ে সোশ্যাল মিডিয়াতে চর্চার কেন্দ্রবিন্দুতে এসেছেন তিনি।

আসলে সম্প্রতি এমন একটি খবর সামনে এসেছে যা শুনে হতবাক গোটা নেটজনতা। জানা গিয়েছে একটি হিন্দি সিনেমার শুটিংয়ের সময় অক্ষয় কুমারের সাথে রোমান্টিক দৃশ্যে অভিনয় করছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। আর সেইসময় নিজের মেজাজ হারিয়েছিলেন অক্ষয় কুমার। এমনকি অক্ষয় কুমার এবং টুইংকেল খান্নার কাছে অনেক কিছু শুনতে হয়েছিল অভিনেত্রীকে।