Home / এক্সক্লুসিভ / আমি কখনোই সিঙ্গেল থাকি না : অর্চিতা স্পর্শিয়া

আমি কখনোই সিঙ্গেল থাকি না : অর্চিতা স্পর্শিয়া

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। সুদর্শনা এই তরুণী ক্যারিয়ার ও ব্যক্তি জীবনের নানা

দিক নিয়ে প্রায়ই হয়েছেন আলোচিত ও সমালোচিত। কিছুদিন আগেও নাটক নিয়ে তুমুল ব্যস্ত ছিলেন

এই অভিনেত্রী। কিন্তু তাকে এখন খুব একটা নাটকে দেখা যায় না। সম্প্রতি ব্যস্ত রয়েছেন অনন্য মামুন

পরিচালিত ’আবার বসন্ত’ সিনেমার কাজ নিয়ে। এই ছবিতে তার সঙ্গে রয়েছেন তারিক আনাম খান।

কাজের বিষয়ে বেশ সিরিয়াস স্পর্শিয়া। যদিও মাঝে কিছু খারাপ সময় পার করেছেন তিনি নানা প্রতিকুলতার মধ্যে। তারপরও এখন তিনি মানসিকভাবে আগের থেকে অনেক স্ট্রং এবং স্থির আছেন বলে জানান। তার জীবনে প্রথম গুরুত্ব কাজের, এরপর তার মা। এই দুয়ের পর বাকি সবকিছু।

প্রত্যেক মানুষের জীবনে উত্থান পতন থাকেই। কিছু কিছু বিষয়ে হয়ে উঠেন আলোচিত-সমালোচিত। কিন্তু সে বিষয় নিয়ে খুব একটা ভাবেন না স্পর্শিয়া। তিনি মনে করেন উত্থান পতন সব মানুষের জীবনেই থাকে। সেগুলো মনে না রেখে নিজেকে নতুন করে সাজানোটাই শ্রেয় মনে করেন তিনি। মানুষের জীবনে পালা বদলের মত করে ঝড় ঝাপটা আসবেই, সুখ দুঃখ থাকে। কিন্তু সেগুলো নিয়ে মন খারাপ করে থাকলে জীবন তো আর চলবে না।

কিছুদিন আগেই গত হয়েছে ভালোবাসা দিবস। প্রত্যেক মানুষের জীবনেই ভালোবাসার মানুষ থাকে। প্রতিনিয়ত প্রেমে পড়ে মানুষ। সেদিক থেকে স্পর্শিয়া কখনো সিঙ্গেল থাকেন না বলে জানান তিনি।
তিনি বলেন, আমি কখনোই সিঙ্গেল থাকি না। আবার অন্যভাবে বলা যায়, ফিফটি-ফিফটি। মানে আমি কোনো প্রতিশ্রুতিবদ্ধ সম্পর্কে নেই। একটু হালকা-পাতলা প্রেম তো থাকেই জীবনে।

সবার জীবনে প্রেম থাকাটাই স্বাভাবিক কিন্তু তার সম্পর্কে বলতে নারাজ এই তরুণী। টাকা, ক্ষমতা আর ভালোবাসা; সবসময় লুকিয়ে রাখতে হয় বলে মনে করেন তিনি। যত লুকাবা তত বাড়বে। প্রেম করছি, স্বীকার করছি। অস্বীকার তো করছি না।