Home / এক্সক্লুসিভ / এবার প্রকাশ্যে এল জায়েদ-পপির ঘনিষ্ঠ ছবি

এবার প্রকাশ্যে এল জায়েদ-পপির ঘনিষ্ঠ ছবি

বাংলা চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া পারভিন পপি। মডেলিং এর মাধ্যমে তিনি

সিনেমা জগতে এসেছিলেন এবং তার নজর করা সৌন্দর্য আর অভিনয় দেখে মুগ্ধ দেশের হাজারো

দর্শক তবে অভিনয়ের কারণেই নয় এরইমধ্যে সুদর্শন এই অভিনেত্রীর সাথে প্রেমের গুঞ্জন ছড়িয়েছে

দেশের অনেক নামকরা অভিনেতাদের সেইসাথে সবথেকে যে বিষয়টি নিয়ে দর্শকরা বেশি আলোচনা করেন সেটি হচ্ছে তাদের প্রিয় অভিনেত্রী এখনো বিয়ের পিঁড়িতে বসেন নি যার ফলে এই বিষয়টি নিয়ে প্রায় আলোচনা হয়ে থাকে

কোনো একটি কবরস্থানে গিয়ে কবর জিয়ারত করছেন হালের আলোচিত অভিনেতা ও শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান, তার একটু পেছনেই দাঁড়িয়ে রয়েছেন চিত্রনায়িকা পপি। রাতে একসঙ্গে জন্মদিনের কেক কাটা, একে অন্যের মুখে কেক তুলে দেয়া। দুজনের একসঙ্গে তোলা কিছু ঘনিষ্ঠ ছবি- এসব দেখে সম্প্রতি সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে ছড়িয়ে পড়েছে জায়েদ খান ও পপির বিয়ের খবর।

সেসব ভিডিওতে দাবি করা হচ্ছে, ২০১৫ সালের থার্টি ফাস্ট নাইটের একটি পার্টিতে তারকা জুটি ওমর সানি-মৌসুমীসহ অনেকের সঙ্গে জায়েদ-পপিও উপস্থিত ছিলেন। সেখান থেকে তাদের ঘনিষ্ঠতা শুরু। দুই বছর প্রেম করার পরে ২০১৭ সালের ১৭ ফেব্রুয়ারি জায়েদ-পপি বিয়ে করেন। সেই বিয়েতে তাদের সকল ঘনিষ্ঠরাই সহযোগিতা করেছিলেন। শুধু তাই নয়, সবাই বিষয়টি গোপনও রাখেন।

ভাইরাল হওয়া ভিডিওগুলোতে এও দাবি করা হচ্ছে, পপি ও জায়েদ খান যে স্বামী-স্ত্রী, এটা মিডিয়ার সবাই জানেন। বিয়ের পর এ জুটি নাকি ৮/১ নিউ ইস্কাটন রোডে একসঙ্গে থাকতেও শুরু করেন। বিয়ের এক বছর পূর্তি অনুষ্ঠানে তারা যে কেকটি কেটে বিবাহবার্ষিকী পালন করেন, তার ছবিও ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। পপির সহযোগিতার কারণেই নাকি জায়েদ টানা দু’বার শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের পদে বসতে পেরেছেন।

কিন্তু সম্প্রতি দেয়া একটি সাক্ষাৎকারে জায়েদকে প্রমোট করার কথা স্বীকার করলেও তাকে বিয়ে করার খবর একেবারেই মিথ্যা ও বানোয়াট বলে উড়িয়ে দিয়েছেন একাধিক বার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা পপি। সেই সাক্ষাৎকারে জায়েদের সঙ্গে বিয়ের প্রশ্নে তিনি বলেন, ’বিয়েটা কে দিল? জায়েদ খানের সঙ্গেই বা কেন! আমি জোর গলায় বলছি, এসব ফালতু, অবাস্তব, অকল্পনীয় কথা। আমি এখনো অবিবাহিত।’