Home / এক্সক্লুসিভ / হাতির শুঁড়ে মজা লুটলেন শ্রাবন্তী

হাতির শুঁড়ে মজা লুটলেন শ্রাবন্তী

নানাকারণে প্রায়ই সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রোলের শিকার হন কলকাতার নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বেশ কয়েকমাস ধরে তার ব্যক্তিগত জীবন নিয়ে উত্তাল ছিল নেটদুনিয়া।

কার স’ঙ্গে প্রেম করছেন, কার স’ঙ্গে ঘুরতে যাচ্ছেন তা নিয়ে উৎসাহের শেষ নেই অনেকের। এবার বডি শেমিং-এর শিকার ‘হতে হল শ্রাবন্তীকে।

কোথাও ঘুরতে গেলে সেই ছবি ইনস্টাগ্রামে প্রায়ই শেয়ার করেন শ্রাবন্তী। এবারও তেমন দুটি ছবি পোস্ট করেছিলেন তিনি। ঘুরতে গিয়ে হাতির দেখা পেয়েছিলেন নায়িকা। হাতির স’ঙ্গে ছবি তোলার সুযোগ হাতছাড়া করেননি নায়িকা। হাতির স’ঙ্গে দুটি ছবি তুলেছেন শ্রাবন্তী।

নায়িকার পরনে ছিল ব্ল্যা’ক জিনস ও সাদার উপর গো’লাপি ফুলের একটি ফ্লোরাল ক্যাজুয়াল শার্ট আর চোখে সানগ্লাস। বোঝাই যাচ্ছে হাতির দেখা পেয়ে বেজায় মজা পেয়েছেন নায়িকা। বিশেষ করে হারি শুঁড়কে একটুও ভয় পাননি তিনি।

বর্তমানে শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন উথাল-পাতাল। যদিও সেসব কাটিয়ে উঠে কাজে মন বসিয়েছেন বলেই বারবার দাবি করছেন অ’ভিনেত্রী।

স্বামী রোশনের থেকে বিচ্ছেদ চেয়ে মা’মলা করেছেন তিনি। মোটা অ’ঙ্কের খোরপোশও চেয়েছেন প্রতি মাসে।

স’ঙ্গে আবার নিজের আবাসনের বাসিন্দা নাম করা ব্যবসায়ী অ’ভিরূপ নাগ চৌধুরীর প্রেমে পড়েছেন বলেও শোনা যাচ্ছে। টলিপাড়ার খবর, প্রতিটা ট্রিপেই শ্রাবন্তীর স’ঙ্গে ছিলেন অ’ভিরূপ। আর তাতেই নায়িকাকে নিয়ে চলছে কটাক্ষ।

একগু’চ্ছ নতুন ছবিতে দেখা যাব’ে তাকে। যার মধ্যে অনন্যতম প্রিয়াঙ্কা সরকারের স’ঙ্গে ডার্ক থ্রিলার ঘরানার ছবি; নাম ‘ধাপ্পা’।