Home / এক্সক্লুসিভ / সন্তান জন্ম দেয়া ছাড়া আমার পুরুষের দরকার নেই : প্রিয়াঙ্কা

সন্তান জন্ম দেয়া ছাড়া আমার পুরুষের দরকার নেই : প্রিয়াঙ্কা

সময়ের আলোচিত নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া। চুপ থাকার মানুষ তিনি কোনো কালেই ছিলেন না। এবারও মুখ খুলেছেন। আর খুলেই সমালোচনার মুখে পড়েছেন। এবার অবশ্য সমালোচনার তীর সহকর্মী, ফিল্ম ক্রিটিক বা ভক্তদের কাছ থেকে আসছে না। আসছে পুরুষদের কাছ থেকে। তিনি সম্প্রতি যা বলেছেন তার

সারমর্ম এই, নারী অধিকার নিয়ে বরাবরই সরব এই অভিনেত্রী সন্তান জন্ম দেয়া ছাড়া আর কোনো কিছুর জন্য পুরুষের ওপর নির্ভর করার প্রয়োজন দেখেন না!

পশ্চিমবঙ্গের দৈনিক আনন্দবাজারের এক প্রতিবেদনে তার কথাটি এভাবেই প্রকাশিত হয়েছে। তিনি বলেছেন, ‘সন্তান জন্ম দেয়া ছাড়া আমার জীবনে পুরুষের কোনো প্রয়োজন নেই।’

স্বাবলম্বী নারীর চরিত্রে প্রিয়াঙ্কা চোপড়া এর আগে অভিনয় করেছেন। মুষ্টিযোদ্ধা হিসেবেও তাকে দর্শক দেখেছে। সেসব চরিত্রে তিনি একের পর এক পুরুষ ভিলেনকে কুপোকাত করেছেন। কিন্তু বাস্তবে যে এভাবে তিনি পুরুষদের সম্পর্কে বলবেন, এটা অনেকে কল্পনাই করেননি। আর তাই এই সমালোচনা।

গণমাধ্যমের সামনে সেদিন নারীদের উদ্দেশ্যে পিয়াঙ্কা চোপড়া আরো বলেন, ‘এখন মেয়েদের আরো দৃঢ় চরিত্রের হয়ে ওঠা জরুরি।’ এখন দেখা যাক তার নারী সহকর্মীরা প্রিয়াঙ্কার এই বক্তব্যে গলা মেলান কিনা?