Home / এক্সক্লুসিভ সংবাদ / দুইশ কেজির মাছ ভেবে তুলতে পারেনি, ডুবুরি এনে দেখলেন ৬শ গ্রাম

দুইশ কেজির মাছ ভেবে তুলতে পারেনি, ডুবুরি এনে দেখলেন ৬শ গ্রাম

গোলাপগঞ্জের কুড়া নদীতে এক যুবকের বড়শিতে ধরা পড়া ৬শ গ্রামের ওজনের একটি গাগলা মাছ নিয়ে ল’ঙ্কাকান্ডের সৃষ্টি হয়েছে। রাতে সুুুুরুজ আলী নামের এক যুবকের বড়শিতে উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের নগর গ্রামস্থ কুড়া নদীতে এ মাছটি ধরা পরে।

সারারাত চেষ্টা করেও তিনি মাছটি উঠাতে পারেননি। এরপর শনিবার সকালে বড়শিতে ২শ কেজির ওজনের মাছ ধরা পড়েছে বলে পুরো উপজেলায় খবর ছড়িয়ে পরলে আশপাশ এলাকার বিভিন্ন জায়গা থেকে কয়েক শতাধিক উৎসুক জনতা মাছটি দেখতে ভীড় করেন। সারাদিনেও অনেক ডুবুরি এই মাছটি উঠাতে পারেনি।

পরে ভাদেশ্বর থেকে আসা এক ডুবুরি বিকেলে মাছটি তুলতে সক্ষম হলে দেখা যায় মাত্র ৬শ গ্রাম ওজনের একটি গাগলা মাছ। যার বড়শিতে এই মাছটি ধরা পড়েছিল সেই সুরুজ আলী বলেন, আমি আসলেই লজ্জিত, কে বা কারা ২শ কেজি ওজনের মাছ ধরা পড়েছে বলে পুরো উপজেলায় ছড়িয়ে দেওয়ায় হাজারো মানুষকে কষ্ট করতে হলো।

গতকাল থেকে আমি মাছটি তুলতে না পারায় অনেকে ধারণা করেছিল মাছটি অনেক বড় হবে। পাঠক আমরা বেশির ভাগ সংবাদ প্রাপ্ত বিশ্বস্ত সুত্র থেকে সংগ্রহ করে যাচাই বাচাই করে পাবলিশ করে থাকি। আমরা সব সময় চেষ্টা করি সত্য সংবাদ তুলে ধরতে। পথ চলার ৫ বছরের মধ্যে ৯৯.৯৯ ভাগ সংবাদ সঠিক ও তথ্য সমৃদ্ধ ছিল। আপনাদের মতামত পরামর্শ আমাদের পথ চলা। ভাল লাগলে সাথে থাকুন অন্যদের বলুন, ভাল না লাগলে আমাদের বলুন।