Home / এক্সক্লুসিভ / আজকালকার সিনেমা মানেই যৌনতা : জয়া বচ্চন

আজকালকার সিনেমা মানেই যৌনতা : জয়া বচ্চন

‘আজকালকার সিনেমা মানেই যৌনতা।’ ভারতের অভিনেত্রী ও সাংসদ জয়া বচ্চন ১৮তম মুম্বাই

ফিল্ম ফেস্টিভ্যালে বলিউডি ছবি নিয়ে এমন মন্তব্য করেছেন। ভারতীয় গণমাধ্যমে প্রকাশ, জয়া

বচ্চন বেশ সরাসরিই বলেছেন, ‘আগে পরিচালকরা তাঁদের ছবিতে নিজেদের শিল্পসত্তা দেখাতেন। কিন্তু এখন সেই জায়গাটা হয়ে গেছে পুরোপুরি ব্যবসা। বর্তমান সময়ে অধিকাংশ সিনেমা মানেই যৌনতা। লজ্জা বলে আর কিছু নেই। শুধু কোটি কোটি রুপি কামানোর জন্য সিনেমা নিয়ে যা ইচ্ছে তাই করা হচ্ছে।’ এমনকি রুপি উপার্জনের জন্য নায়ক-নায়িকারা অভিনয়ের নামে যা করছে তাতে তাদের নির্লজ্জতাই ফুটে উঠছে বলে মনে করেন জয়া। তিনি জানান, ‘বর্তমান সময়ে এসব কাণ্ড-কারখানা দেখে আমার ভীষণ খারাপ লাগে।’

স্বভাবতই এতদিন বাদে জয়ার এমন প্রকাশ্য মন্তব্যে বিভিন্ন মহলে নানা গুঞ্জন উঠতে শুরু করেছে। অনেকে মনে করছেন, বৌমা ঐশ্বরিয়া রায় বচ্চনকে কটাক্ষ করে জয়ার এই মন্তব্য নয়তো? যদিও বিষয়টি আর খোলাসা করেননি জয়া।
তবে রটনা, করন জোহর পরিচালিত ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে ঐশ্বরিয়া ও রণবীরের অন্তরঙ্গ দৃশ্য দেখে বেজায় চটেছে বচ্চন পরিবার। ঘনিষ্ঠ দৃশ্য থেকে নাকি স্বয়ং অমিতাভ বচ্চন বেশ কিছু দৃশ্য বাদ দিতে বলেছিলেন, এমনটাও শোনা যাচ্ছে এখন। তথাপি করন জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিটি ঐশ্বরিয়া ও রণবীরের মধ্যে অন্তরঙ্গ দৃশ্য নিয়েই সিনেমা হল মাতাচ্ছে। ফলে স্বভাবতই জয়া বচ্চনের ওই মন্তব্য ঘিরে সমালোচনার পারদ চড়ছে।