Home / এক্সক্লুসিভ / পরী লিখলেন ‘জামাইয়ের কলিজা ভুনা’, নেট দুনিয়া তোলপাড়!

পরী লিখলেন ‘জামাইয়ের কলিজা ভুনা’, নেট দুনিয়া তোলপাড়!

ঢাকাই সিনেমার আলোচিত ও প্রতিবাদী চিত্রনায়িকা পরীমণি। গত ২৭ মার্চ রোববার আহত হয়ে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

এরপর টানা পাঁচ দিন হাসপাতালে ছিলেন তিনি। সেখান থেকে চিকিৎসা শেষে বৃহস্পতিবার ৩১ মার্চ সন্ধ্যায় বাসায় ফিরেছেন তিনি। বর্তমানে পরী ও তার অনাগত সন্তান সুস্থ আছেন। এমনটা জানিয়েছেন পরীর ডাক্তার।

হাসপাতালে পাঁচ দিন চিকিৎসা নেওয়ার পর বাসায় ফিরলেও পুরোপুরি সুস্থ না, বিশ্রাম নিতে হচ্ছে তাকে। তবে আগের তুলনায় অনেকটাই ভালো আছে। ঠিকমতো ওষুধ খেতে বলেছেন ডাক্তার। সেই পরামর্শেই তিনি চলছেন।

তবে প্রথম রোজার প্রথম সেহরির সময় নিজের ব্যক্তিগত ফেসবুকে এক বাটি কলিজা ভুনার ছবি পোস্ট করে তিনি ক্যাপশনে লেখেন, ‘জামাইয়ের কলিজা ভুনা।’

এতে তিনি স্বামী শরীফুল রাজকে ট্যাগ দিয়েছেন। বোঝাই যাচ্ছে রাজের হাতে রান্নায় মুগ্ধ নায়িকা। তবে ক্যাপশনে রাজের কলিজা খাচ্ছেন বলে মজা করায় পরীর এই স্ট্যাটাসে বেশ মজাদার কমেন্ট হচ্ছে। অনেকে পরীর এই পাগলামিকে সাদরে গ্রহণ করছেন। তার বন্ধুরাও বেশ মজা করছেন।

প্রসঙ্গত, হাসপাতালের প্রশাসনিক এক কর্মকর্তার সূত্র থেকে জানা যায়, শারীরিক দুর্বলতার কারণে মাথা ঘুরে হঠাৎ পড়ে যান পরীমণি। তারপর পরীর স্বজনরা হাসপাতালে নিয়ে আসে। গত রোববার ২৭ মার্চ সকাল ১০টার দিকে তাকে হাসপাতালের ভর্তি করা হয় বলেও তিনি নিশ্চিত করেন।