Home / এক্সক্লুসিভ সংবাদ / যুক্তরাষ্ট্রের নায়িকাকে নিয়ে নতুন সিনেমায় শাকিব

যুক্তরাষ্ট্রের নায়িকাকে নিয়ে নতুন সিনেমায় শাকিব

একটা লম্বা সময় ধরে যুক্তরাষ্ট্রে অবস্থান করছে ঢাকাই সিনেমার পোস্টারবয় শাকিব খান। এবার জানা গেল, যুক্তরাষ্ট্রের এক অভিনেত্রীকে নিয়ে নতুন সিনেমা শুরু করতে যাচ্ছেন ঢালিউড কিং খান। সিনেমার নাম দেওয়া হয়েছে ‘রাজকুমার’। শাকিবের বিপরীতে কে এই যুক্তরাষ্ট্রের নায়িকা তা জানা যাবে সিনেমার মহরত অনুষ্ঠানে।

সোমবার শাকিবের জন্মদিন উপলক্ষ্যে নিউইয়র্কের একটি কনভেনশন হলে অনুষ্ঠিত হবে এই মহরত। সেখানেই আনুষ্ঠানিকভাবে বিস্তারিত জানাবেন সিনেমার পরিচালক হিমেল আশরাফ। গণমাধ্যমকে এসব তথ্য দিয়েছেন ‘রাজকুমার’ সিনেমার অন্যতম প্রযোজক জাকারিয়া মাসুদ।

তিনি জানান, বাংলাদেশের পরিপ্রেক্ষিতে সিনেমাটি বিশাল বাজেটে নির্মিত হবে। শুধু বাংলাদেশে নয়, যুক্তরাষ্ট্র, মধ্যপ্রাচ্য, ভারতসহ বহু দেশে সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে তাদের। যা বাংলাদেশের সিনেমার জন্য নতুন দ্বার খুলে দেবে। যুক্তরাষ্ট্রের একজন নায়িকা থাকছেন শাকিব খানের বিপরীতে। মহরতে তাকে পরিচয় করিয়ে দেওয়া হবে।’ জানা গেছে, আগামী জুলাইয়ের প্রথম সপ্তাহ থেকে যুক্তরাষ্ট্রে শুরু হবে ‘রাজকুমার’ সিনেমার শুটিং। হলিউডসহ সেখানকার বিখ্যাত কিছু স্থানে চিত্রায়িত হবে এটি।

এদিকে শাকিব খান জানিয়েছেন, যুক্তরাষ্ট্রে বসে জন্মদিন পালনে ছেলে জয়কে খুব মিস করবেন তিনি। নতুন ছবি নিয়েও বেশ উচ্ছ্বসিত এ নায়ক। তিনি বলেন, বড় আয়োজনেই এটির মহরত অনুষ্ঠিত হতে যাচ্ছে। একটি পরিবার, দেশ ও সমাজের নানা চিত্র নিয়ে ছবির গল্প গড়ে উঠেছে। এটা বলা যায় আমার জন্মদিনের উপহার।