Home / অন্যান্য / একজন নারী পাগল হয়ে উঠলে কী করতে পারে? ( দেখুন ভিডিওসহ)

একজন নারী পাগল হয়ে উঠলে কী করতে পারে? ( দেখুন ভিডিওসহ)

বিষয়টি অনেকের কাছেই অপ্রয়োজনীয় মনে হতে পারে। মনে হতে পারে যে এই ধরনের প্রশ্নের আসলে কোনো আবশ্যকতা নেই। সত্যি কথা বলতে আমরা অনেকেই জানি না যে দাম্পত্য জীবনে ভাঙ্গন তৈরি করতে অনেকটাই দায়ী এই মিলনে অতৃপ্ততা। স্বামী স্ত্রী ইভয়েই যদি মিলনে অতৃপ্ত থাকেন তাহলে সংসারে সুখ বিষয়টি ধীরে ধীরে নিষ্প্রভ হয়ে পড়ে। মিলনে পুরুষদের যেমন তৃপ্তির কিছুটা বিষয় রয়েছে তেমনি নারীদের তৃপ্তির বিষয়টিও অঙ্গাঅঙ্গিভাবে জড়িত।

তবে মেয়েদের চাহিদা ছেলেদের প্রায় চার ভাগের এক ভাগ মাত্র। কিশোরী এবং টিনেজার মেয়েদের এই বাসনা সবচেয়ে বেশী। ১৮-৩০ বছরে মধ্যে মেয়েদের চাহিদা ধীরে ধীরে কমতে থাকে।

স্বামীর প্রয়োজনে ২৫ এর উর্দ্ধে মেয়েরা ঠিকই কিন্তু একজন মেয়ে কয়েক মাস দাম্পত্য কাজ না করেও অনায়েসে থাকতে পারে। মেয়েরা দাম্পত্য কর্মের চেয়ে রোম্যান্টিক কাজকর্ম অনেক বেশী পছন্দ করে।

দেখুন নারীরা মিলনের জন্য উত্তেজিত হলে কি করে –

এমন অনেক মিলনে দেখা যায় নারীদের উত্তেজনার মাত্রা অনেক কম বা শিথিল অর্থাৎ অনেক দেরিতে তারা উত্তেজিত হয়ে থাকেন। এর কারণ অন্বেষণ করে দেখা যায় যে পুরুষদের কিছু অপারগতা এর জন্য দায়ী। যদিও সাধারণভাবে দেখা যায় যে মিলনে নারীদের উত্তেজনাটা পুরুষের মত ততটা তাড়াতাড়ি আসে না।

তাদেরকে নানা কৌশলের মাধ্যমে উত্তেজিত করে নিতে হয়। তাই যে পুরুষ যতো বেশি ঐ সকল বিষয়ে পারদর্শী তারা তত দ্রুত নারীদের মিলনের জন্য উত্তেজিত করে তুলতে পারেন।

পুরুষরা যেমন খুব সহজেই উত্তেজিত হতে পারে কিন্তু একজন নারীর পক্ষে তা কখনোই সম্ভব না। তাই একজন নারী মিলনের জন্য প্রস্তুত বা উত্তেজিত হলে সে আলাদা অনুভূতি অনুভব করবে এবং বার বার আপনাকে দাম্পত্য কাজ করার জন্য আগ্রহ প্রকাশ করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *