Home / এক্সক্লুসিভ / আলিয়াকে নিয়ে মুম্বাই ছাড়লেন রণবীর কাপুর

আলিয়াকে নিয়ে মুম্বাই ছাড়লেন রণবীর কাপুর

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে আলিয়া ভাট অভিনীত ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ সিনেমা। এই সিনেমার জন্য প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী। সামনে মুক্তি পাবে তার ‘ব্রক্ষাস্ত্র’ সিনেমাটি। আলিয়ার সঙ্গে এখানে জুটি বেঁধেছেন তার বাস্তব জীবনের প্রেমিক রণবীর কাপুর।

মূলত এই সিনেমায় কাজ করতে গিয়েই তারা প্রেমের বন্ধনে আবদ্ধ হন। তাই ছবিটিকে ঘিরে রণবীর-আলিয়া ও তাদের ভক্তদের বিশেষ আগ্রহ রয়েছে। ছবিটির কিছু অংশের শুটিং এখনো বাকি। তার জন্যই সম্প্রতি ভারতের বারানসিতে উড়াল দিয়েছেন দুই তারকা।

সোমবার সকালে মুম্বাই আন্তর্জাতিক বিমানবন্দরে দেখা গেছে ‘ব্রক্ষাস্ত্র’ অভিনেতা-অভিনেত্রীকে। জানা গেছে অয়ন মুখার্জি পরিচালিত সিনেমাটির শেষ লটের শুটিংয়ের জন্য মুম্বাই ছেড়েছেন তারা। দৃশ্যায়ণ হবে বারানসিতে হবে। যেখানে তারা এর আগেও কয়েকটি বড় সিকোয়েন্সের শুটিং করেছেন।

শুটিংয়ের জন্য প্রায় চারদিন বারানসিতে থাকবেন রণবীর ও আলিয়া। সেখানে একটি গানের শুটিং এবং কয়েকটি গুরুত্বপূর্ণ সিকোয়েন্সের শুটিং করবেন তারা। পরিচালক অয়ন মুখার্জি ইতিমধ্যেই শুটিংয়ের সব প্রস্তুতি নিয়েছেন।

রণবীর কাপুর এবং আলিয়া ভাট ছাড়াও ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে অমিতাভ বচ্চন, মৌনি রায, নাগার্জুন আক্কিনেনি এবং ডিম্পল কাপাডিয়া অভিনয় করেছেন। একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন শাহরুখ খান। ৯ সেপ্টেম্বর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।