Home / আজকের সংবাদ / পরিচালক এলেন, দেখলেন, করে চলে গেলেন: অভিনেত্রী শ্রীলীলা

পরিচালক এলেন, দেখলেন, করে চলে গেলেন: অভিনেত্রী শ্রীলীলা

ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী শ্রীলীলা। ২০১৯ সালে ‘কিস’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন। তবে গত বছর ‘পেলি সানড়া ডি’ সিনেমায় অভিনয় করে দর্শকের নজর কাড়েন এই অভিনেত্রী। এতে তার বিপরীতে অভিনয় করেন রোশান মেকা।

৮ কোটি রুপি বাজেটের এ সিনেমা বক্স অফিসে আয় করে ২০ কোটি রুপি। সিনেমাটির জন্য ৫ লাখ রুপি পারিশ্রমিক নিয়েছিলেন শ্রীলীলা। কিন্তু তিন বছরের ব্যবধানে বেড়ে গেছে তার পারিশ্রমিক। শ্রীলীলা এখন মোটা অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন। এ যেন এলেন, দেখলেন আর জয় করলেন!

টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানিয়েছে, ‘পেলি সানড়া ডি’ সিনেমার জন্য ৫ লাখ রুপি পারিশ্রমিক নিয়েছিলেন শ্রীলীলা। পরের সিনেমায় নিজের দাম হাঁকান ৪০ লাখ রুপি। সম্প্রতি ৭৫ লাখ রুপি পারিশ্রমিক নিয়ে নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। কিন্তু এখানেই থেমে যাননি; এখন প্রতি সিনেমার জন্য পারিশ্রমিক চাচ্ছেন ১ কোটি রুপি।

বর্তমানে শ্রীলীলার হাতে তিনটি সিনেমার কাজ রয়েছে। তার একটি সিনেমায় অভিনয় করবেন রবি তেজা। খুব শিগগির নতুন প্রজেক্টের কাজ শুরু করবেন বলেও এ প্রতিবেদনে জানানো হয়েছে।

২০০১ সালের ১৪ জুলাই মার্কিন যুক্তরাষ্ট্রের মিশিগানে জন্মগ্রহণ করেন ভারতীয় বংশোদ্ভূত শ্রীলীলা। সেখানে চিকিৎসা বিজ্ঞানে পড়াশোনা করেছেন তিনি। পরবর্তীতে বড় পর্দায় নাম লেখান এই অভিনেত্রী।