Home / দাম্পত্য জীবন / সন্ধ্যায় যে ২টি খাবার খেলে সহবাসের সময় ঝড় তুলতে পারবেন টানা ৩০মিনিট!

সন্ধ্যায় যে ২টি খাবার খেলে সহবাসের সময় ঝড় তুলতে পারবেন টানা ৩০মিনিট!

শরীরের বিভিন্ন পুষ্টি পূরণের জন্য আমরা প্রতিদিনই অনেক ধরনের খাবার খেয়ে থাকি। কিন্তু কোন ধরনের খাবার খেলে আমাদের শারীরিক শক্তি বৃদ্ধি পাবে সে ব্যপারে আমরা কিন্তু সবাই অবগত নই। সাধারণত খাবারে ভিটামিন এবং মিনারেলের ভারসাম্য ঠিক থাকলে শরীরে এন্ড্রোক্রাইন সিস্টেম সক্রিয় থাকে। আর তা আমাদের শরীরে এস্ট্রোজেন এবং টেস্টোস্টেরনের তৈরি হওয়া নিয়ন্ত্রণ করে। এস্ট্রোজেন এবং টেস্টোস্টেরন শারীরিক আকাঙ্ক্ষার ইচ্ছা এবং পারফরমেন্সের জন্য জরুরি। শারীরিক মিলনের ইচ্ছা তৈরিতে অনেকটাই নিয়ন্ত্রণ করে আমাদের খাদ্য।

→ বাধ্য হয়েই আমাদের ড্রাইভারের সাথে গোপনে শারীরিক মেলামেশা করেছি… ভিডিও দেখতে নিচের ভিডিওতে ক্লিক করুন

আসুন জেনে নিই এমন কয়েকটি দৈনন্দিন খাদ্য সম্পর্কে যা আপনার শরীরে গোপনশক্তি বাড়ায় বহুগুণ

শরীরের বিভিন্ন পুষ্টি পূরণের জন্য আমরা প্রতিদিনই অনেক ধরনের খাবার খেয়ে থাকি। কিন্তু কোন ধরনের খাবার খেলে আমাদের শারীরিক শক্তি বৃদ্ধি পাবে সে ব্যপারে আমরা কিন্তু সবাই অবগত নই। সাধারণত খাবারে ভিটামিন এবং মিনারেলের ভারসাম্য ঠিক থাকলে শরীরে এন্ড্রোক্রাইন সিস্টেম সক্রিয় থাকে।

কামশক্তি বাড়ানোর সাতটি পদ্ধতি! নারী পুরুষ উভয়ের জানা জরুরী বিস্তারিত জানতে নিচের  ক্লিক করুন 

আর তা আমাদের শরীরে এস্ট্রোজেন এবং টেস্টোস্টেরনের তৈরি হওয়া নিয়ন্ত্রণ করে। এস্ট্রোজেন এবং টেস্টোস্টেরন শারীরিক আকাঙ্ক্ষার ইচ্ছা এবং পারফরমেন্সের জন্য জরুরি। যৌন মিলনের ইচ্ছা তৈরিতে অনেকটাই নিয়ন্ত্রণ করে আমাদের খাদ্য।

আদিমকাল বা প্রাচীনকাল থেকে মানুষ প্রাকৃতিক খাদ্য হিসেবে, মিষ্টি হিসেবে, এবং চিকিৎসার উপাদান হিসাবে মধুর ব্যবহার করে আসছে। আমাদের শরীরের সুস্থতায় মধুর উপকারিতা অতুলনীয়। সাধারণভাবে বিভিন্ন ফুল থেকে মধু হয় তার মধ্যে কিছু হল – সরিষা ফুল, লিচু, সুন্দর বন, কালজিরা থেকে মধু আহরিত হয়। এ ছাড়াও রয়েছে ধনিয়া ফুল, গুজি তিল ও তৃষি থেকেও মধু উৎপাদিত হয়ে থাকে।

কীভাবে একজন ধর্ষিতা নারীর ডাক্তারি পরীক্ষা করা হয় (দেখুন ভিডিওতে)

প্রায় সব উপাদান বা ফুল থেকে যে মধু আসে তার সবগুলার গুনাগুন প্রায় একই। এবার এই ভিডিও থেকে জেনে নিন সহবাসের আগে স্ত্রীর স্তনে খাঁটি মধুর মালিশ দিলে কি হয় জেনে নিন, স্ত্রীকে অধিক উত্তেজিত। মধু শুধুমাত্র একটি উপকারী খাদ্য নয়, পন্য ও ঔষধ বটে। জন্মের পর বাচ্চাদেরকে নানা দাদীরা মখে মধু দেয় নাই এমন লোক খুঁজে পাওয়া কঠিন বা নেই বললেই চলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *