Home / আজকের নিউজ / মিডিয়া আমার বে’ডরুম পর্যন্ত দেখিয়েছে: প’রীমনি

মিডিয়া আমার বে’ডরুম পর্যন্ত দেখিয়েছে: প’রীমনি

আটকের পর থেকে মুক্তি পর্যন্ত ২৭ দিন একটা দুঃস্বপ্ন ছিলো বলে জানিয়েছেন আলোচিত চিত্রনায়িকা পরীমনি। একাত্তরকে দেওয়া এক বিশেষ টেলিফোন সাক্ষাৎকারে তিনি বলেছেন সাম্প্রতিক সময়ে তার সাথে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনার পূর্বাপর।

সাক্ষাৎকারটি নিয়েছেন একাত্তরের সিনিয়র রিপোর্টার বুলবুল আহমেদ জয়।এসময় তিনি বলেন, ওগুলা একটা ভুলভাল স্বপ্ন ছিলো। একটা দুঃস্বপ্ন ছিলো ২৭ দিন।

আটক থাকা অবস্থায় তার সম্পর্কে সামাজিক মাধ্যম ও গণমাধ্যমে নানামুখী আলোচনা হয়েছে সে বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে পরীমনি বলেন, মানুষের তো রক্তগরম।

একটু কিছু হলেই কি সব করে ফেলে, বলে ফেলে। তবে আমার সাথে এখন আর কোনকিছু করেই লাভ নেই। যা করার মিডিয়া করে ফেলছে। আমার তো সবকিছু খুঁজে বের করেছে। আর কিছু বাকি নেই।

সামাজিক মাধ্যম ও গণমাধ্যমের এই প্রবণতা তার উপর টর্চার বলে মন্তব্য করেছেন এই চিত্রনায়িকা।এসময় তিনি আক্ষেপ করে বলেন, মিডিয়া আমার চুলা, আমার বেডরুম পর্যন্ত দেখিয়েছে।

বেডরুম একটা প্রাইভেট জায়গা। অথচ বেডরুমের টয়লেট পর্যন্ত দেখিয়ে দিয়েছে। কি করার আছে আমার? আমার কিচ্ছু করার নাই।এরকম পরিস্থিতিতেও তার মানসিক দৃঢ়তা সম্পর্কে প্রশ্ন তুলেছে অনেকে। কিভাবে এতো শক্ত হলেন পরীমনি?

এবিষয়ে তিনি বলেন, অনেকে বলেছে আমি এতো স্ট্রং কিভাবে হলাম। আমি যদি কিছু করে থাকি তাহলে না আমি দুর্বল থাকবো। আমি তো দুর্বল হওয়ার মতো কিছু করিনি। কেন আমি মাথা নত করবো?

এসময় নিজের প্রতি আত্মবিশ্বাসী পরীমনি জানান, আমার ওপর কিছু চাপিয়ে দেওয়া যাবে না। আমার সাথে এসব চলবে না, চলে না। আমি মাথা নত করবো না।