Home / মনের জানালা / জেনে নিন কোন রাশির সাথে কোন রাশি প্রেম করলে মিলবে সর্বসুখ!

জেনে নিন কোন রাশির সাথে কোন রাশি প্রেম করলে মিলবে সর্বসুখ!

একে অপরকে ভালোবাসেন। তবুও কারণে-অকারণে চলছে ঝগড়া। কি এর কারণ? জ্যোতিষ বলেছে গ্রহের খেলা। রাশিতে মিল নেই, তাই এই অশান্তি। তাই আগেই জেনে রাখুন কোন রাশির সঙ্গে সম্পর্ক গড়লে আপনি হবেন সুখী…


মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
মেষ রাশির জাতক-জাতিকাদের ক্ষেত্রে প্রেমের জন্য মিথুন ও কুম্ভ রাশি যাকে বলে রাজযোটক। তবে সিংহ ও ধনু এই রাশির সঙ্গেও মেষ রাশির দীর্ঘস্থায়ী সম্পর্ক সম্ভব। কিন্তু তুলা রাশির সঙ্গে মেষ রাশির প্রেম  হবে স্মরনীয় কিন্তু এই প্রেম পরিনতি পাবে না কোনদিন। তবে মকর ও কর্কট রাশিদের এড়িয়ে চলুন।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
বৃষ রাশির জন্য পারফেক্ট ম্যাচ মকর। তাই বৃষরা বেছে নিন মকর রাশির সঙ্গী বা সঙ্গিনীকে। সাফল্যের চড়াই-উৎরাই পথে তিনি আপনাকে সাহায্য করবেন সবসময়। এককথায় সত্যিকারের ভালোবাসার উদাহরণ হতে পারে মীনের সঙ্গে বৃষের প্রেম। এছাড়া কন্যা ও বৃষ এই দুই রাশির মানুষরাই নির্বিবাদী চরিত্রের। তাই এদের মধ্যেও ভাল সম্পর্ক গড়ে উঠতে পারে। সিংহ ও বৃশ্চিক রাশিকে এড়িয়ে চলুন।

মিথুন: (২২ মে – ২১ জুন)
ধনু, কুম্ভ, সিংহ রাশির সঙ্গে খুব সহজেই প্রেম হতে পারে মিথুনের। তবে গভীর ও স্থায়ী প্রেমের জন্য মিথুনের জাতক-জাতিকাদের আদর্শ মেষ রাশি। সিংহ রাশি আপনাকে উপহার দিতে পারে একটি হাসিখুশি জীবন। বৃশ্চিকের সঙ্গেও মিলেমিশে জীবন কাটতেই পারে মিথুনের। তবে প্রেমের জন্য কর্কট, মকর, কন্যা ও তুলা রাশির মানুষের থেকে মিথুনের দূরে থাকাই শ্রেয়।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
কর্কট রাশির জাতক-জাতিকারা সাধারণত সংবেদনশীল হয়। সেকারণে এদের জন্য পারফেক্ট ম্যাচ মীন ও বৃশ্চিক। কন্যা রাশির Star জাতক –জাতিকারাও কর্কটের জন্য শুভ। তবে মাঝে মাঝে বিরোধ দেখা দিতে পারে। এড়িয়ে চলুন মেষ ও তুলা রাশিদের।

সিংহ:  (২৩ জুলাই – ২৩ আগস্ট)
এই রাশির জাতক-জাতিকাদের কর্তৃত্ব মেনে নিলে এরা যেকোনো রাশির সেরা বন্ধু হয়ে উঠতে পারে। তবে এদের জন্য সবথেকে ভাল মেষ ও ধনু। এদের কাছ থেকে সিংহ রাশির জাতক-জাতিকারা জীবনে অনুপ্রেরণা পায়। এছাড়া তুলা ও মিথুন রাশির সঙ্গে সিংহ রাশির মধুর সম্পর্ক হবে উঠতে পারে। তবে বৃশ্চিক ও কুম্ভরাশিকে এড়িয়ে চলুন।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
কন্যার জাতক-জাতিকাদের সঙ্গে বৃষ ও মকর প্রেম শুভ। মকরের সঙ্গে কন্যার সম্পর্ক থাকে শান্তিপূর্ণ ও স্বাভাবিক। প্রেম বা দাম্পত্যে একটু উচ্ছ্বলতা চাইলে কর্কট ও বৃশ্চিক হয়ে উঠতে পারে কন্যার আদর্শ সঙ্গী। মিথুন ও ধনুর সঙ্গে দাম্পত্য কন্যা রাশির জন্য শুভ নয়। কন্যার বিপরীত রাশি মীন। তাই মীনের সঙ্গে কন্যার সম্পর্ক হয় কালবৈশাখী ঝড়ের পর অগোছালো নগরের মতো।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
মিথুন ও তুলার প্রেম হেমন্তের ফুরফুরে বাতাসের মতো। এই প্রেম সাবলীল, ছন্দময় ও গতিশীল। কুম্ভের সঙ্গে তুলার সম্পর্কেও এই স্বাচ্ছন্দ্য বজায় থাকে। সঙ্গে থাকে নতুন অভিজ্ঞতা যাচাই করে দেখার সাহস। সিংহ রাশির মানুষের সঙ্গেও তুলার সম্পর্ক বেশ মিষ্টি-মধুর হয়ে ওঠে। ধনুর সঙ্গে তুলার সম্পর্ক মন্দ না হলেও থাকে উত্থান পতন। মকর, কর্কট ও মেষের সঙ্গে সংসার করতে গিয়ে জীবনে সমস্যা আসতে পারে তুলা রাশির জাতক -জাতিকাদের।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
কর্কট ও মীন রাশি বৃষ রাশির ভালো সঙ্গী হতে পারে। বৃশ্চিকের চরিত্রের সঙ্গে মীন স্বাচ্ছন্দ্যবোধ করে। কন্যা ও মকর রাশির সঙ্গেও সম্পর্কে উন্নতি হয় বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের। সিংহ, বৃষ ও কুম্ভের সঙ্গে সম্পর্কে না যাওয়াই ভালো।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
শক্তিশালী চরিত্রের সঙ্গী পছন্দ করেন ধনু রাশির জাতক-জাতিকারা। তাই মেষ ও সিংহ রাশি এদের জন্য পারফেক্ট ম্যাচ। সিংহের সঙ্গে সম্পর্কে নিজের চারিত্রিক গঠন শক্তিশালী করে ধনু। মেষ রাশি তার জীবনে নিয়ে আসে উন্নতি। এড়িয়ে চলুন তুলা।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
মকরের জন্য চোখ বুজে কন্যা রাশি। বৃষের সঙ্গেও মকরের দৃঢ় সম্পর্ক হয়ে থাকে। এছাড়াও বৃশ্চিক ও মীনের সঙ্গেও সফল দাম্পত্য জীবন sex life গড়ে তুলতে পারেন মকর। তুলা ও মেষ রাশি এড়িয়ে চলুন।

কুম্ভ:  (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
মিথুন রাশির সঙ্গে কুম্ভ রাশির প্রেমযোগ অতি শুভ। এই দুই রাশির star মধ্যে পারস্পারিক সম্পর্ক ভালো থাকবে। স্বাভাবিক সম্পর্কে বজায় রাখতে ধনু হতে পারে কুম্ভের আদর্শ সঙ্গী। বৃষ ও বৃশ্চিকের এড়িয়ে চলুন।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
জ্যোতিষ মতে, মকর ও মীনের প্রেম হয়ে উঠতে পারে সফল প্রেমের উদাহরণ স্বরূপ। বৃষ রাশির জাতক-জাতিকাদের সঙ্গে খুব দ্রুত সম্পর্ক গড়ে উঠতে পারে মীনের। তবে মিথুন ও ধনুর সঙ্গে প্রেমের সম্পর্কে না জড়ানোই ভালো।

→ লেখাটি ভালো লাগলে প্লিজ বন্ধুদের সাথে শেয়ার করুন শেয়ার করতে এখানে ক্লিক করুন